জলসায় বিরাট চমক! এবার ছোট পর্দায় কোয়েল মল্লিক, কোন চরিত্রে কোন অনুষ্ঠানে ধরা দেবেন তিনি?

তিনি আজও বাংলার টলিউডের কুইন (Tollywood Queen) । বাবার নামের জোরে নয়, নিজের কাজের কারণেই, প্রতিভার জোরেই তিনি কমার্শিয়াল ফিল্মে একচ্ছত্র দাপট দেখিয়েছেন। হয়ে উঠেছিলেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী। দেব (Dev) , জিৎ (Jeet) সবার সঙ্গেই তার জুটি হিট। আজ‌ও বাংলার অন্যতম শক্তিশালী এবং প্রতিভাময়ী অভিনেত্রী তিনি।

তিনি অভিনেতা রঞ্জিত মল্লিকের যোগ্য উত্তরসূরীও বটে। হ্যাঁ, তিনি কোয়েল মল্লিক। বাবা যেমন টলিপাড়ার দুঁদে অভিনেতা ছিলেন, তেমনই অভিনেত্রী হিসেবে তার যোগ্য উত্তরসূরী হয়ে উঠতে পেরেছিলেন কোয়েল মল্লিক।‌ অসম্ভব ভদ্র, মার্জিত, রুচিবোধ সম্পন্ন এই অভিনেত্রীর রক্তে, রন্ধ্রে মিশে ঐতিহ্য, আভিজাত্য। আর সেই ঐতিহ্যে অত্যন্ত সতর্কতার সঙ্গেই তিনি কোন‌ও রকম দাগ লাগতে দেননি।

বলাই বাহুল্য, এতগুলো দিন ইন্ডাস্ট্রিতে বিতর্ক ছাড়াই কাটিয়ে দিলেন তিনি। তার মতো ভদ্র, বিনম্র অভিনেত্রীর দেখা মেলা টলিউডে ভার। ৪০-এর কোঠায় ঢুকে পড়েছেন অভিনেত্রী। কিন্তু আজ‌ও তার সৌন্দর্য্যের সঙ্গে পাল্লা দিতে কালঘাম ছুটে যায় যে কোন‌ও অভিনেত্রীর। স্বামী, সংসার নিয়ে ভরা সংসার তার। কিছুদিন আগেই তিনি জানিয়েছেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি।‌ ছেলে কবীরের পর দ্বিতীয় সন্তান আসছে তার জীবনে।

আর এত আনন্দের মাঝেই এবার দর্শকদের আনন্দ সংবাদ দিলেন তিনি। জলসায় ফিরছেন কোয়েল মল্লিক। তবে কী এবার ধারাবাহিকে অভিনয় করবেন নাকি তিনি? না কি আসছে নতুন কোন‌ও শো? এমন ঘটনা ঘটলে তা মন্দ না হলেও আপাতত তেমন কিছু ঘটছে না! তবে কী ধারাবাহিকে স্পেশাল অ্যাপিয়ারেন্স?

আরও পড়ুন: “পাস পান নি নাকি? ওনারা উৎসবে নেই, চুপি চুপি’তে আছে!” উৎসবে নেই বলে বাড়িতে বসে কার্নিভাল দেখে কটাক্ষের শিকার মীর, ঐন্দ্রিলা

আজ্ঞে না! এবার জলসায় আসছে জঙ্গলে মিতিন মাসি। বাঙালি গোয়েন্দা মিতিন মাসি চরিত্রে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিলেন কোয়েল। আর এবার তার অভিনীত এই সিনেমা দেখানো হবে স্টার জলসায়। আগামী ২০শে অক্টোবর রবিবার দুপুর ১ টায় জলসা মাতাবেন কোয়েল। দেখা মিস করবেন না।

Back to top button