মত্ত গোটা পরিবার! চোখের সামনে ছেলেমেয়েদের বখে যেতে দেখে কী হতে চলেছে প্রমীলার প্রতিক্রিয়া?

Rangamoti Tirandaj Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ও নতুন ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj )। সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, সাতদিনের জন্য একলব্যের বাড়ি এসে থাকছে আহেরি। যৌথ পরিবার নিয়ে তার ধারণা বদলানো দরকার। জীবনের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে একবারের জন্য তারা পরিবারের সকলের সঙ্গে সবটা ভেবে দেখতে চায়।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১৯ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 19th October)

আহেরি জানিয়েছিল মাত্র সাতটা দিন সে আর কোথাও ঘুরতে যাবে না। বাড়িতেই থাকবে। সকলের সঙ্গে হইই করে, একটা নতুন পরিবারের মতো কাটিয়ে দেবে। আহেরিকে ইতিমধ্যেই বাড়ির সকলে পছন্দ করতে শুরু করেছে।

Rangamoti Tirondaj, Bengali Serial, Star Jalsha, Rangamoti Tirondaj Today Episode, Rangamoti Tirondaj Today Episode 18th October, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১৮ই অক্টোবর, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল, স্টার জলসা

অপরদিকে, এদিন বাবা-মা বাড়িতে নেই। তাই বড় বউ ঠিক করে বাড়িতে আয়োজন করা হবে। হয় পানীয়ের ব্যবস্থা। তবে সকলের সঙ্গে আনন্দ করা বৃন্দার লক্ষ্য নয়। বৃন্দার লক্ষ্য রাঙামতি ও আহেরিকে তাণ্ডব নৃত্য করানো। সঙ্গে বেশ কিছু ফটো ও ভিডিও তুলে রাখা। যাতে শ্বশুর-শাশুড়ি আসার পর তাদের দেখানো যায়।

বাড়িতে রাঙার আচমকা আগমন ও আহেরির বউ হয়ে আসা মোটেও ভাল ভাবে নিচ্ছে না বৃন্দা। এসব পরিকল্পনার মাঝে জমে হয় আক্কুদের বাড়ির পার্টি। সকলে মিলে আনন্দে নাচ-গান করতে থাকে। অপরদিকে, বৃন্দার কথা মতো প্রমাণ ক্যামেরাবন্দী করছে মেজ বউয়ের দাদা।

আরও পড়ুনঃ অবশেষে স্মৃতি ফিরল সঞ্চিতার! দারুন খুশি অগ্নি ও কথা! এবার কোন রহস্য ফাঁস হবে?

পাশাপাশি দেখতে পাওয়া যায়, বাড়ি ফিরছে একলব্যের মা-বাবা। বাড়ির সকলকে এ অবস্থায় দেখে কী প্রতিক্রিয়া হবে দুজনের? বড় বউ কী নিজের উদ্দেশ্যে সফল হবে? উত্তর মিলবে আগামী পর্বে।

Back to top button