প্রাণ সংকট একলব্যের প্রেমিকার! আহেরিকে বাঁচিয়ে আরও এক দফা সকলের মন জয় করল রাঙা!

Rangamoti Tirandaj Today Episode: জমে উঠেছে স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj )। আহেরির আগমন ও বাড়িতে বাবা-মা না থাকার সুবাদে বাড়িতে মচ্ছবের আয়োজন করেছে বৃন্দা। তাতেই নেশাগ্রস্ত হয়ে পড়ে তাণ্ডব নৃত্য শুরু করেছিল রাঙামতি ও আহেরি।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ২১ই অক্টোব (Rangamoti Tirandaj Today Episode 21th October)

বৃন্দার পরিকল্পনা সফল হল। সে চেয়েছিল আহেরি ও রাঙামতিকে শাশুড়ির চোখে নীচে নামাতে। রাতে সকলে নেমে আসে ছাদ থেকে। রাতের খাবার খাওয়ার আগে রাঙামতি ও আহেরিকে বিশ্রাম নিতে বলা হয়। আহেরি নিজের ঘরে ঘুমোতে চলে যায়। তখনই শুরু হয় দক্ষযজ্ঞ।

Bengali serial

আগুন লেগে যায় আহেরির ঘরে। ঘর থেকেই চেঁচিয়ে ওঠে সে। বাড়ির সকলে মিলে ছোটে আহেরিকে বাঁচাতে। তবে কিছুতেই পরিস্থিতি সামলাতে পারেনা একলব্য। প্রেমিকার জন্য সে ছটফট করতে থাকে।

আহেরিকে বাঁচাতে ছুটে আসে রাঙা। তিরন্দাজির দক্ষতা দিয়ে জলের ট্যাংক ফুটো করে আহেরির ঘরে জল দেয়। রাঙার বুদ্ধিতে বাহবা দেন সকলে। আহেরি প্রাণে বাঁচে। আরও একবার বাড়ির সকলের মন জয় করে নেয় রাঙামতি তিরন্দাজ। সকলে হাঁফ ছেড়ে বাঁচে।

আরও পড়ুন: ‘কথা’ ধারাবাহিক ছাড়লেন অভিনেতা রব দে! হঠাৎ সিদ্ধান্তে মনখারাপ অনুরাগীদের

অপরদিকে, নিজের স্বভাব বদলাবে না বৃন্দা। এত বড় দুর্ঘটনার পরেও শাশুড়ি মদ্যপ অবস্থায় রাঙার ভিডিও দেখায়। দেখা যায়, মদের বোতল মাথায় নিয়ে নাচ করছে রাঙা। তবে নিজের ফাঁদে নিজে পা দেয় বৃন্দা। প্রমিতার সামনে বড় বৌদি র মুখোশ খুলে দেয় সে।

Back to top button