সঞ্চিতার স্মৃতি ফিরে আসছে জানতে পেরে চরম পদক্ষেপ চিত্রার!

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা (Kothha)। ধারাবাহিকের গল্প প্রথম থেকেই মনে ধরেছিল দর্শকের। আর এখন তো এই ধারাবাহিক বেঙ্গল টপারের শিরোপা অর্জন করেছে। মাথায় সেরার সেরা মুকুট পরে থাকা মেগা সিরিয়াল কথায় এল আশ্চর্য মোড় বদল।

কথা আজকের পর্ব ২৩ শে অক্টোবর ( Kothha Today Episode 23rd October)

ধারাবাহিক শুরুতেই দেখা যায় কথা মায়ের নাকের নথটি নিয়ে কর্তা দিদার হাতে তুলে দেয়। আর কর্তা দিদা নিজে কথাকে অনুমতি দেয় মায়ের নাকে পরিয়ে দেওয়ার। কথার হাতে নথটি দেখে অবাক হয়ে যাই চিত্রা। মিহির তাকে বলে কেন সেগুলো করতে যায় এতে কোন সমাধান তো হয় না উল্টে ঝামেলা বেড়ে যায়। যা শুনে আরো রেগে যায় চিত্রা। এই দিকে কথা একটা কাগজে লেখা বিল নিয়ে চিত্রার হাতে তুলে দিয়ে জিজ্ঞাসা করে সে এটা কে চিনতে পারছে কিনা? যা দেখে চিত্রা বুঝতে পেরে যায় কথা এবার প্রমাণ সময় চলে এসেছে তাকে হাতেনাতে ধরতে। কথার সাথে চিত্রার কিছু কথা কাটাকাটির মাঝে ফোন করে রিপোর্ট ওয়ালা ফোন করেছে ছোটকাকে।

কথা দেয়ার বাড়িতে এত সুন্দর দুর্গ প্রতিমার থিম হয়েছে যা দেখে রিপোর্টার নিজে পুজোটিকে সকলের সামনে তুলে ধরতে চাইছে। যে কারণে সকলের কথার প্রশংসা করছে এমনকি বাড়ির সকলেও। কিন্তু চিত্রা সারাক্ষণই মনে মনে প্ল্যান বানিয়ে চলেছে কিভাবে কথাকে বাড়ি থেকে বার করে দেওয়া যায়।

এরপরে দেখা যায় কথা রান্না ঘরে চলে এসেছে এবং একে একেবারে প্রত্যেকের রান্নাঘরে চলে আসে। সঞ্চিতা রান্নায় কথার সাহায্য করতে চাইলে চিত্রা এসে বাধা দেয়। তার মতে সঞ্চিতার কোন অধিকারই নেই বাড়ির রান্নাঘরে ঢোকার। কথা থাকে বাধা দিয়ে জানিয়ে দেয় সেই বাড়ি রান্নাঘরে থাকবেই। কেন চিত্রা এগুলি করছে যা কথা কোনভাবেই বুঝতে পারে না সে অনেক বোঝার চেষ্টা করে এবং চিত্রার সাথে এই বিষয়ে কথা বলার চেষ্টা করলে চিত্রা জানিয়ে দেয় সে কোনভাবেই সঞ্চিতাকে এই বাড়ির বড় বউ বা অগ্নির মা বলে মেনে নিতে পারছে না।

তাদের কথা শুনে ফেলে অগ্নি এবং সে ঘর থেকে চলে যেতে চাইলে তাকে আটকে দেয়া কথা। এবং তাকে জানায় আস্তে আস্তে অগ্নির মায়ের স্মৃতি ফিরে আসছে। কারণ অগ্নির মা কথাকে একটি রান্নার রেসিপি বলেছে। অগ্নি জানে তার মায়ের স্মৃতি ছাড়া তো খুব দরকার। এরই মাঝে কথার হাতে ছ্যাঁকা লেগে যায়। কিন্তু চিত্রা মনে মনে প্ল্যান করতেই থাকে কিভাবে সঞ্চিতাকে বাড়ি থেকে বের করে দেওয়া যায়, কারণ সঞ্চিতার স্মৃতি ফিরে এলেই সে বিপদে পড়ে যাবে।

আরও পড়ুন: তিতিরের মাথায় হাত বুলিয়ে কাজ হাসিল করল নন্দিনী! কোন নতুন ঝড় আসছে আনন্দীর জীবনে?

সঞ্চিতার দুর্বলতার সুযোগ নিয়ে চিত্রা সঞ্চিতাকে বলে তার এক বাবা রয়েছে যে অতীত বলতে পারে। সে সঞ্চিতার অতীত বলে দিতে পারবে সে আদৌ এই বাড়ির বউ কিনা? অগ্নির মা কিনা? সঞ্চিতা শুধুমাত্র তার অতীত মনে করার জন্য যে বাবার কাছে যেতে রাজি হয়ে যায়। এই সুযোগটাই চিত্রা কাজে লাগিয়ে ভাবতে থাকে এটাই তার কাছে সেই সুযোগ এই সুযোগে বাড়ি থেকে বের করে দিতে পারবে। এদিকে ভোরবেলায় দু স্বপ্ন দেখে মন ব্যাকুল হয়ে ওঠে অগ্নির কথাটাকে বোঝানোর চেষ্টা করলেও সে শোনে না তাহলে কি চিত্রার পরিকল্পনা সফল হচ্ছে? নাকি চিত্রা প্ল্যান ভেস্তে দিয়ে সঞ্চিতাকে ফিরিয়ে আনবে কথা?

Back to top button