বড় পর্দা অতীত, টেলিভিশন পর্দায় এবার দেবের নায়িকা! ফিরতে হচ্ছে জি বাংলায়

ইঞ্জিনিয়ারিং পড়াশোনা থেকে বড়পর্দার নায়িকা। সরাসরি দেবের সিনেমায় নাম লিখিয়েছিলেন তিনি। বড়পর্দার ‘বাঘা যতীন’ ছবির নায়িকা চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। তবে জার্নি সবে শুরু হয়েছে সৃজার। সামনে রয়েছে একাধিক কাজ। এরই মাঝে শোনা যাচ্ছে, টেলিভিশন পর্দায় ফিরছেন সৃজা। অভিনয় করবেন জি বাংলার (Zee Bangla) পর্দায়।

জি বাংলার নায়িকা হয়ে ফিরছেন সৃজা দত্ত!

পড়াশোনা করতে করতেই অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী সৃজা দত্ত। ‘বাঘা যতীন’ সিনেমায় সৃজা অভিনয় করেছেন দেবের বিপরীতে তাঁর স্ত্রীর চরিত্রে। তবে একই সঙ্গে পড়াশোনা এবং অভিনয় ব্যালেন্স করে চলছিলেন সৃজা। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘বাঘা যতীনে’ কাজ করার পর থেকে একের পর এক কাজের অফার এসেছিল। তবে অভিনেত্রী একটু ধীরে সুস্থে চলতে চান।

তবে পড়াশোনার জন্য প্রচুর সুযোগ তিনি ফিরিয়ে দিয়েছিলেন। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, অল্প বয়সে প্রচারের আলোয় চলে এলে অনেকেই আর পড়াশোনাকে গুরুত্ব দিতে চান না। ‌যদিও এক্ষেত্রে তিনি একেবারেই বিপরীত। অনেকগুলি সুযোগ ফিরিয়ে দিলেও সম্প্রতি দেবের ‘টেক্কা’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, ছবিতে দেব রয়েছেন বলেই কি তিনি রাজি হলেন তিনি? যার উত্তরে সৃজা বললেন, ‘‘অবশ্যই। তবে রুক্মিণী মৈত্র ও স্বস্তিকা মুখোপাধ্যায় রয়েছেন বলে তিনি এত বড় সুযোগ কখনোই হাতছাড়া করতে চাননি। এই ছবিতে তিনি অভিনয় করেছেন এক সাংবাদিকের চরিত্রে। যে চরিত্রটির মধ্যে জৌলুস লুকিয়ে ছিল বলে মনে করেন সৃজা দত্ত।

আরও পড়ুন: জুনিয়র ডাক্তারদের ‘গুন্ডা’ বলে দাগালেন ঋতুপর্ণা! ‘ওরা গুন্ডামি করতে এসেছিল’ শ্যামবাজারের রাত দখলে অপমানিত ঋতুপর্ণা মুখ খুললেন

তবে এবার তিনি ফিরছেন টেলিভিশনের পর্দায়। জি বাংলার আসন্ন সিরিয়ালে নায়িকা চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যে খবর পাওয়া যাচ্ছে, জি বাংলায় আসন্ন এন আইডিয়াস ক্রিয়েশনের নতুন সিরিয়ালের নায়িকা চরিত্রে অভিনয় করবেন সৃজা। অভিনেত্রীর ফাইনাল লুক সেট হয়ে গিয়েছে। খুব শীঘ্রই দেখা যাবে নতুন সিরিয়ালের প্রোমো‌।

Back to top button