তিলোত্তমার সঙ্গে ঘটা অন্যায়ের তীব্র প্রতিবাদ করছেন, এবার থ্রে’ট কল থেকে মা বাবা তুলে গালাগাল পাচ্ছেন সাহেব চ্যাটার্জী!

আর.জি.করের (R.G Kar) নৃশংস ঘটনায় উত্তাল গোটা বাংলা। বিচার চেয়ে রাস্তায় নেমেছে বাংলার মানুষ। কলকাতার (Kolkata) রাজপথে রোজই আছড়ে পড়ছে গণ আন্দোলনের ঢেউ। সাধারণ মানুষের সাথে সেই আন্দোলনে সামিল হয়েছে বিশিষ্টজনদের একাংশ। সম্প্রতি অভিনেতা সাহেব চ্যাটার্জীকে (Saheb Chatterjee ) দেখা গেল প্রতিবাদী মেজাজে।

সাহেব চ্যাটার্জী প্রশ্ন তুলেছেন প্রমাণ লোপাটের বিষয় নিয়ে। তিনি আক্রমনাত্মক ভাবে আর জি.করে ভাঙচুরের ঘটনার নিন্দা জানিয়েছেন। তিনি সুপ্রিম কোর্টের ওপর আস্থা রেখেই জানিয়েছেন যে সব প্রশ্নের উত্তর তিনি পাবেন বলেই আশা রেখেছেন। যদি উত্তর না পাওয়া যায় সেক্ষেত্রে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দিয়ে রাখলেন তিনি।

নারী সুরক্ষার বিষয়টি নিয়েও বলতে শোনা গল অভিনেতাকে। রাতে কেন‌ মেয়েরা বেরোতে পারবে না এই বিষয়ে প্রশ্ন তুলেছেন। নারী সুরক্ষার বিষয়টিতে যাতে আরও জোর দেওয়া হয়,যাতে মেয়েরা রাতে সুরক্ষিত ভাবে চলাফেরা করতে পারে সেই নিয়ে সুর চড়িয়েছেন তিনি। অভিনেতা বলেন এই লড়াই শুধু আর.জি.করের অভয়ার নয় বাংলার অগুনতি অভয়ার জন্যই এই লড়াই।

আরও পড়ুন: কোন আলোর স্বপ্ন নিয়ে আসছে তথাগত-পায়েল জুটি! তিন বছর পর ফের পর্দায় একসঙ্গে জনপ্রিয় যুগল

প্রতিবাদ করায় সোশ্যাল মিডিয়ায় থ্রেট পাচ্ছেন বলে জানান অভিনেতা। এমনকি বাবা মা তুলে কুৎসিত গালিগালাজের শিকার হয়েছেন। সেই অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় জানালে পুনরায় হুমকির মুখে পড়েন সাহেব। নাম না করেই শাসকদলের লোকেদের এর জন্য দায়ী করেছেন সাহেব । হুমকি পেয়েও দমে যাননি তিনি। এই নৃশংস ঘটনার সত্যতা উন্মোচন না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার করেছেন তিনি।

Back to top button