হচ্ছেটা কি? ঘোর বিপদে ফোন‌ পে পরোটা দাদা! সুন্দরবনে গিয়ে বেধড়ক মার খেলেন তিনি!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে বহু খাদ্য বিক্রেতারা পরিচিত হয়ে উঠছেন। ফুড ব্লগাররা তাঁদের কথা ছড়িয়ে দিয়ে আরো মানুষের কাছে পৌঁছে দিতে সাহায্য করছেন। নন্দিনী দিদি থেকে ভাইরাল সাগর সবার কাহিনী পৌঁছে গিয়েছে এই রাজ্যের কোণায় কোণায়। আর তাঁদের মধ্যেই অন্যতম ‘ফোন পে পরোটা দাদা’ (PhonePay Parota)। তবে এবার তিনি পড়লেন ঘোর বিপদে।

বেধড়ক মার খেলেন ফোন পে পরোটা দাদা!

ভাইরাল ‘ফোন পে পরোটা দাদা’ দীর্ঘদিন ধরেই স্বল্পমূল্যে ভালো খাবারের জন্য পরিচিত। তিনি আর কেউ নন অরুণ দা। প্রতিদিন খাদ্যরসিকদের ভিড় উপচে পড়ে তাঁর দোকানে। সকলের কাছে খুব কাছের মানুষ তিনি। তবে এবার নাকি অরুণ দা পড়লেন বিপদে!

সম্প্রতি একটি ফেসবুক ভিডিও থেকে গোটা ঘটনা সম্পর্কে জানা যায়। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে ভাইরাল ‘ফোন পে পরোটা দাদাকে’। তাঁর উপর চড়াও হয়ে রীতিমতো মারছেন একজন। শাসানো হচ্ছে পরোটা দাদাকে নাকি জলে ফেলে দেওয়া হবে! আর এই ভিডিও দেখে শঙ্কিত অনেকেই। ঘটনাটি আসলে কি জানতে চাইছে নেটপাড়া।

আরো পড়ুন: ফের এক হওয়ার মুখে সেনগুপ্ত পরিবার, লাবণ্যর বুদ্ধিতে এক হবে সূর্য-দীপা

ভাইরাল পরোটা দাদা দীর্ঘদিন ধরে পরিচিত। সেই দাদার উপর নাকি চড়াও হলেন একজন! আবার অপর একজন যিনি ভিডিও করছেন তিনি বলছেন, এত মারামারি কিসের? কিন্তু ভিডিওতে দেখা যাচ্ছে পরোটা দাদা একটুও বিচলিত নন।
বরং তার মুখ ভরা হাসি। মার খেয়েও এত খুশি তাঁর! ভিডিও দেখেই চমকে গিয়েছেন সবাই।

আসলে ব্যাপারটা মোটেই গুরুগম্ভীর কিছু না। আসলে মজার ছলেই দুজনে মারপিট করছিলেন। আর সেটা জানতেন পরোটা দাদা। তাই একটুও রাগ না করে মুখ ভরা হাসিতেই তিনি বুঝিয়ে দিলেন, আরে বাবা ব্যাপারটা মোটেই সিরিয়াস নয়! ইতোমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকেই বলছেন, ছুটি কাটাতে পরোটা দাদা তাহলে ছুটলেন সুন্দরবন।

Back to top button