ফের একবার ছোটপর্দা কাঁপাতে ফিরছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন! এবার কার সঙ্গে জুটি বাঁধছেন পর্দার দুর্গা?

বহু বছর কেটে গেলেও আজ‌ও ছোট পর্দায় (Television ) তিনি দারুণ জনপ্রিয়। তাকে ছোট পর্দায় নায়িকা হিসেবে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। আর থাকবেন নাই বা কেন? অত্যন্ত রূপবতী, গুণবতী এই অভিনেত্রীর অভিনয় দক্ষতা প্রশ্নাতীত! পর্দায় তার উপস্থিতি আলাদা আকর্ষণের জন্ম দেয়। বুঝতেই পারছেন কার কথা বলছি। ‌ তিনি ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী ‘দুর্গা’ খ্যাত সন্দীপ্তা সেন (Sandipta Sen)

প্রসঙ্গত উল্লেখ্য, ছোট পর্দা থেকে জার্নি শুরু হলেও বড় পর্দা, ওয়েব সিরিজের দুনিয়াতেও বেশ ভালো রকমের সাফল্যই পেয়েছেন তিনি। রানী রাসমণি উত্তর পর্ব পরবর্তী তাকে আর ছোটপর্দায় দেখা যায়নি। নির্দ্বিধায় বলাই যায় ছোট পর্দায় তিনি বহুদিন অধরা। স্টার জলসার পর্দায় দুর্গা ধারাবাহিক দিয়ে তার অভিনয়ে জীবনের পথে চলা শুরু। ‌অত্যন্ত অল্প বয়সেই নিজের স্বভাবসিদ্ধ অভিনয় দক্ষতায় তিনি দর্শকদের মন জয় করেছিলেন‌। এরপর একের পর এক ধারাবাহিকে কামাল করেছেন সন্দীপ্তা।

বর্তমান সময়ে টেলিভিশনের পর্দায় বহু নতুন মুখ এলেও আজও সন্দীপ্তার কদর কমেনি। দর্শকরা আজও তাকে নায়িকা হিসেবে দেখতে চান টেলিভিশনের পর্দায়। এমনই ম্যাজিক তার অভিনয়ের। মাঝখানে একবার খবর রটেছিল যে তিনি নাকি ধারাবাহিকে ফিরছেন। কিন্তু তেমনটা হয়নি। অভিনেত্রী ধারাবাহিকের দুনিয়ায় ফিরবেন না বলেই সেই সময় জানিয়ে দিয়েছিলেন। ‌

আরো পড়ুন বন্ধ জি বাংলা, স্টার জলসা! ঘরে ঘরে এবার বিনোদন পৌঁছাবে কি করে?

তবে এবার মিলছে অন্য খবর। ফের নাকি ছোট পর্দায় কামাল করতে আসছেন সন্দীপ্তা। দুর্গা, টাপুর টুপুর, তুমি আসবে বলে একাধিক সফল সব ধারাবাহিকের পর ফের এক নতুন ধারাবাহিক নিয়ে নাকি ফিরছেন অভিনেত্রী। সত্যিই কি তাই? আসলে ছোট পর্দায় ফিরলেও এই মুহূর্তে ধারাবাহিক নিয়ে ফিরছেন না নায়িকা। সন্দীপ্তা সেনকে দেখা যাবে ছোটপর্দায় মহালয়ার অনুষ্ঠানে। জলসার মহালয়ায় ‘রণং দেহি’তে দেখা যাবে অভিনেত্রীকে। জলসায় এবার মা দুর্গার রূপে দেখা যাবে কোয়েল মল্লিককে। সন্দীপ্তা ছাড়াও থাকার কথা রয়েছে মধুমিতা সরকারের।

Back to top button