পুজোর আগেই টলিউডে দুঃসংবাদ! স্বামীকে হারালেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়

দুর্গাপুজোর ( Durga Puja ) আর হাতে গোনা কয়েকদিন। মা আসছেন আর মায়ের আগমনী এই বার্তা চারিদিকে ছড়িয়ে দিচ্ছে খুশির রেশ। এই আনন্দ উৎসবের মধ্যেই বিনোদন জগত থেকে এল একটি শোক সংবাদ। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের ( Subhadra Mukherjee ) জীবনে ঘটল বড় অঘটন। পুজোর আগেই স্বামীকে হারালেন তিনি।স্বাভাবিকভাবেই অভিনেত্রীর পরিবারে যেমন শোকের ছায়া নেমে এসেছে তেমনি এই খবরে টলিউডেও একটা দুঃখের বাতাবরণ সৃষ্টি হয়েছে।

সুভদ্রা মুখোপাধ্যায় ছোট পর্দার পরিচিত মুখ হলেও তার স্বামী ফিরোজ ছিলেন একজন ব্যবসায়ী। কাজের ফাঁকে তিনি মাঝে মধ্যে শহরে এসে স্ত্রী সন্তানের সাথে দেখা করে যেতেন। এইবার‌ও পরিবারের সাথে সময় কাটাতেই এসেছিলেন কিন্তু তারমধ্যেই এই অঘটন! গত সোমবার ৩০ শে সেপ্টেম্বর সকালবেলায় প্রয়াত হন। একটি সংবাদ মাধ্যমকে এই খবরটি জানিয়ে সোহিনী বলেন, ,“সুভদ্রাদির স্বামী আমদাবাদের ব্যবসায়ী। কর্মসূত্রে থাকতেন মুম্বইয়ে। কাজের ফাঁকে প্রায়ই কলকাতায় আসতেন। দেখা করে যেতেন সুভদ্রাদি, একমাত্র ছেলের সঙ্গে।”

একই সাথে অভিনেত্রী বলেন সংবাদ মাধ্যমে তিনি যখন খবরটি জানাচ্ছেন সেই মুহূর্তে সুভদ্রা তার পরিবারসহ স্বামী ফিরোজকে নিয়ে অন্তোষ্টিক্রিয়া করবার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য গতবছরের মার্চ মাসে সুভদ্রা মুখোপাধ্যায় তার বাবা ও শ্বশুর মশাইকে হারিয়েছেন, এরপর পুজোর আগেই স্বামীর মৃত্যু তাকে রীতিমত শোক বিহ্বল করে তুলেছে। মৃত্যুকালে ফিরোজের বয়স হয়েছিল ষাটোর্ধ্ব। অন্যান্য বারের মতো এইবারও সুভদ্রার স্বামী ফিরোজ কাজের মধ্যে থেকে সময় বার করে শনিবার কলকাতায় আসেন এবং রবিবার সারাদিন বন্ধুদের সাথে কাটান, এরপর সোমবার সকালে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন তিনি।

সোমবার সকালে আর ঘুম থেকে ওঠেন নি তিনি। কেউ কিছু বুঝতে পারার আগেই শেষ হয়ে যান ফিরোজ। হাসিখুশি প্রাণবন্ত সুভদ্রা স্বাভাবিকভাবেই স্বামীর মৃত্যুর শোক সামলাতে না পেরে ভীষণভাবে ভেঙে পড়েছেন। ‌ একটি সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী কথা বলতেও পারছেন না তিনি এখন। দুর্গা পুজোর আগে এরকম একটি অঘটন কীভাবে সামলে উঠবেন অভিনেত্রী তা নিয়ে চিন্তায় রয়েছেন তার সতীর্থরা‌ও।

আরও পড়ুনঃ নায়কের ধুঁয়াধার এন্ট্রি! রাঙামতিতে নজর কাড়ল নায়ক, নিজের প্লেনের যাত্রীদের বড় দুর্ঘটনার কবল থেকে বাঁচাল সে

টলিউড থেকে অভিনেত্রীর শুভাকাঙ্ক্ষী ও পরিচিত বন্ধুবান্ধবরা এই খবর পেয়ে তার সাথে দেখা করেন। উল্লেখ্য, অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায় একসময় বিজেপির সক্রিয় সদস্য থাকলেও পরবর্তীকালে তিনি দৌলত ত্যাগ করে বেরিয়ে আসেন। অভিনেত্রীর স্বামীর মৃত্যুর খবর পাওয়ার পর তার অন্ত্যোষ্টির যাবতীয় ব্যবস্থা করে দিয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Back to top button