বিরাট খবর! সিনেমা ছেড়ে ফের ছোট পর্দায় ইধিকা! বিপরীতে ফের জন ভট্টাচার্য

ছোটপর্দায় এমন কিছু অনস্ক্রিন জুটি আছে যাদের দেখলে মনে হয় ‘মেড ফর ইচ আদার’। যেমন পাখি-অরণ্য, মিঠাই-সিদ্ধার্থ, ওম- তোরা, মোহর-শঙ্খ, অর্চি-বাহা, মেঘলা-অনুরাগ, উজান-হিয়া প্রভৃতি। সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকগুলো পর্দা থেকে বিদায় নিলেন দর্শকদের মনে এই জুটিগুলি থেকে যায় সারাজীবনের জন্য। ছোটপর্দার এমনই একটি জুটি হল জি বাংলার (Zee Bangla) রিমলি (Rimli) ধারাবাহিকের রুমকি আর উদয়ের জুটি।

রিমলি ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা জন ভট্টাচার্য এবং অভিনেত্রী ইধিকা পাল। অ্যাক্রোপলিসের প্রযোজিত এই ধারাবাহিকটিতে ইধিকা এবং জনের জুটি অল্প সময়ের জন্য হলেও পর্দায় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সম্প্রচারিত এই ধারাবাহিকটি জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছিল ২৬ সেপ্টেম্বর।

মাত্র ২১৭টি পর্বের মাথায় ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার ফলে বেজায় মন খারাপ হয়েছিল দর্শকদের। তবে রিমলি ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর পর্দায় একসঙ্গে ইধিকা আর জনকে আর দেখেনি দর্শকরা। রিমলি ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর ইধিকা জি বাংলার পর্দায় ফিরে এসেছিলেন পিলু ধারাবাহিকের হাত ধরে এবং জনকে দেখা গিয়েছিল মিঠাই ধারাবাহিকে।

রিমলির পর একসঙ্গে খল চরিত্রে ফিরছেন ইধিকা আর জন

তবে মজার বিষয় হল রিমলির পর তাদের দুজনেই পর্দায় খল চরিত্রে কামব্যাক করতে রেখেছে দর্শকরা। যদিও পিলু ধারাবাহিকের রঞ্জার চরিত্রে ইধিকার অভিনয় ভীষণ প্রশংসিত হয়েছিল দর্শকদের মাঝে। এমনকি পিলুর চরিত্রের থেকেও রঞ্জার জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছিল পর্দায়। অপরদিকে মিঠাই ধারাবাহিকেও দর্শকদের মনে সাড়া ফেলেছিল জন। ওমি আগরওয়ালের চরিত্রে তার অভিনয় দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

আরও পড়ুন: বিরাট খবর! বঁধুয়া ধারাবাহিকে রেজওয়ানকে সরিয়ে নায়ক চরিত্রে ফিরলেন শুভঙ্কর সাহা!

নতুন প্রজেক্টে একসঙ্গে পর্দায় ফিরছেন ইধিকা পাল এবং জন ভট্টাচার্য

তবে এবার ফের একসঙ্গে কাজ করবেন ইধিকা আর জন। তবে তফাৎ হল ছোটপর্দায় নয়, এবার তাদের বড়পর্দায় দেখতে পাবেন দর্শকরা। ইতিমধ্যেই হয়ত অনেকেই জানেন দেবের খাদান সিনেমায় নায়িকার চরিত্রে দর্শক দেখতে পাবেন অভিনেত্রী ইধিকা পালকে। সেই সিনেমাতেই খল চরিত্রে অভিনয় করছেন জন ভট্টাচার্য। জুটি হিসাবে না হলে, ‘রিমলি’ ধারাবাহিকের ৩ বছর পর আবার একসঙ্গে পর্দা শেয়ার করবেন তারা।

Back to top button