ভক্তদের জন্য সুখবর! পর্দায় ফিরছেন তিতলির নায়ক! কোন সিরিয়ালে?

টলিউডের (Tollywood) এক জনপ্রিয় মুখ অভিনেতা আরিয়ান ভৌমিক (Aryann Bhoumik) চলো পাল্টাই- এ (Cholo Paltai) তাঁর কাজের জন্য সর্বাধিক পরিচিত। তাঁর অভিনয় টলিউড অঙ্গনে ছাপ ফেলেছে। চলচ্চিত্র ছাড়াও, আরিয়ান টেলিভিশন এবং বিভিন্ন শোতেও উপস্থিত হয়েছেন। প্রখ্যাত বাঙালি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সহযোগিতা তাঁকে লাইমলাইটে নিয়ে আসে । তার পূর্বের নাম ছিল দেবদান। যা তিনি ২০১৩ সালে পরিবর্তন করে আরিয়ান রাখেন।

ছোটপর্দায় তাঁর অভিনীত শেষ ধারাবাহিক ‘তিতলি’ (Titli)। যেখানে মধুপ্রিয়া চৌধুরীর বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা। ধারাবাহিক শেষ হওয়ার পর নায়িকা মধুপ্রিয়া ছোটপর্দায় ফিরলেও, দেখা মেলেনি আরিয়ানের। আরিয়ান ২০০৮ সালের তাঁর প্রথম বাংলা ছবি মুক্তি পায় ম। এই ছবিতে তিনি অভিনেতা ইন্দ্রাণী হালদার এবং আশীষ বিদ্যার্থীর সঙ্গে কাজ করার সুযোগ পান । এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে তিনি অডিশন ছাড়াই চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেয়েছিলেন। তাঁর মতে, পরিচালক রিঙ্গো ব্যানার্জী ছবিতে একটি চরিত্রের জন্য ২০ থেকে ২২ বাচ্চা অডিশন দিয়েছিলেন। কিন্তু তিনি তাদের কাউকেই পছন্দ করেননি। গায়ক সপ্তক ভট্টাচার্য, যিনি আরিয়ানের ঘনিষ্ঠ ও পরিচিত এবং যিনি চলচ্চিত্রের জন্য বেশ কয়েকটি গান গেয়েছিলেন, তিনি আরিয়ানের ছবি রিঙ্গোকে তাঁর মোবাইল ফোনে দেখিয়েছিলেন। তাঁর ছবি দেখে, রিঙ্গো অবিলম্বে সিদ্ধান্ত নেয় যে ভূমিকাটি আরিয়ানকে দেওয়া উচিত।

পর্দায় ফিরছেন আরিয়ান ভৌমিক
এই ঘটনা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আরিয়ানের আত্মপ্রকাশকে সুগম করে। পরে ২০১১ সালে আরিয়ান হরনাথ চক্রবর্তীর বাংলা চলচ্চিত্র চলো পাল্টাই- এ একটি দুর্দান্ত চরিত্র করেন। এই ছবিতে তিনি প্রসেনজিৎ চ্যাটার্জির ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন। আরিয়ান ‘চলো পাল্টাই’কে তাঁর অভিনয়ের মাইলফলক বলে মনে করেন।

ছোটপর্দায় না কাজ করলেও বড় পর্দায় চুটিয়ে কাজ করছেন আরিয়ান। তবে অভিনেতা জানিয়েছেন ভালো সুযোগ পেলে তাকে আবার ছোটপর্দার দর্শকেরা দেখতে পারবেন। আপাতত বড়পর্দায় কাজ নিয়ে ব্যস্ত আরিয়ান। এবার বড়পর্দায় সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে ‘তিতলি’ নায়ককে। সোহম আচার্য্য পরিচালনায় আসছে নতুন থ্রিলার ছবি ‘অপ্রকাশিত’। এখানে সাংবাদিকের চরিত্রে থাকবেন আরিয়ান।

আরও পড়ুন: পর্দায় ফিরছেন ইচ্ছে পুতুলের ‘মেঘ’! এবারও দুই বোনের গল্প নিয়ে আসছে তিতিক্ষার নয়া মেগা! বোনের ভূমিকায় কে? 

থ্রিলার যুগের নতুন সংযোজন হিসেবে আসছে ‘অপ্রকাশিত’। পরিচালনায় সোহম আচার্য্য। অভিনয়ে রয়েছেন জয় সেনগুপ্ত, আরিয়ান ভৌমিক, দেবলীনা দত্ত, লামা হালদার, রানা বসু ঠাকুর ও বুদ্ধদেব ভট্টাচার্য। একটি শিশুহত্যার অভিযোগে অমিত দত্তের যাবজ্জীবন কারাদণ্ড হয়। অমিত কি পারবে এই সমস্ত প্রতিশোধ নিতে? আর কি সম্ভব লেখক হিসেবে তাঁর খ্যাতি ফিরে পাওয়া? সেই গল্পই উঠে আসবে নতুন সিনেমা ‘অপ্রকাশিত’-তে। এক লেখকের জীবনের অপ্রকাশিত গল্প বলবে নতুন এই ছবি। শুক্রবার বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা এই ছবির। ছবিটির পরিচালক সোহম আচার্য্য। স্বর্ণালী আচার্য্যের প্রযোজনায় মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

Back to top button