Arka Chakroborty: বড় চাকরি ছেড়ে অভিনয়ে পা, বাবা টেলিভিশনের জনপ্রিয় মুখ হওয়া সত্ত্বেও নিজের জায়গায় নিজেই তৈরি করেছেন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের উৎসব অর্ক চক্রবর্তী!

বর্তমানে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি শুরুর কয়েক দিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। ধারাবাহিককে মুখ্য চরিত্র থেকে পার্শ্ব চরিত্রতেও রয়েছে বেশ কিছু নতুন অভিনেতা অভিনেত্রীরা। তবুও এই ধারাবাহিক এখনও দু’মাসও হয়নি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে টিআরপি তালিকায় প্রথম ৫ এ ঢুকে পড়েছে। প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জি এবং অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

Watch Ankita aka Jagadhatri Speaks about the Story | Behind the Scenes | Jagadhatri Jagadhatri TV Serial Best Scene of 29th August 2022 Online on ZEE5

তবে এই ধারাবাহিকে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু ছাড়া আরেকটি চরিত্র রয়েছে যেখানে একটি নতুন অভিনেতাকে দেখতে পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত এই চরিত্রটির নাম উৎসব। উৎসব চরিত্রটিতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা অর্ক চক্রবর্তীকে। ধারাবাহিকে উৎসব চরিত্রটি হল জগদ্ধাত্রীর বোনের বর এবং স্বয়ম্ভুর সৎ ভাই। এছাড়া জগদ্ধাত্রীর বোনের সঙ্গে বিয়ে হওয়ার আগে উৎসবের সাথে জগদ্ধাত্রীর একটি সম্পর্ক ছিল। কিন্তু উৎসব একটি খারাপ চক্রের সঙ্গে যুক্ত। এই নিয়েই এখন ধারাবাহিক এগিয়ে যাচ্ছে। তাই ধারাবাহিকে উৎসব চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ।

তাই এই চরিত্রটিকেও বেশ ভালোভাবে নিজের অভিনয় গুনে ফুটিয়ে তুলছে অভিনেতা অর্ক চক্রবর্তী। তাকে এর আগে কোন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে তিনি তার অভিনয় জীবনে আশা নিয়ে বেশ কিছু কথা প্রকাশ করেন।

তিনি বলেন যে তার বাবা টেলিভিশন জগতের একজন পরিচিত লেখক হওয়ার ফলে তাকে অনেকেই বলেছিল যে তিনি খুব সহজে ইন্ডাস্ট্রিতে জায়গা পেয়ে যাবেন। কিন্তু তা হয়নি তিনিও যথেষ্ট স্ট্রাগল করে আজকে এই জায়গায় এসেছেন। একটা বড় কোম্পানিতে চাকরি করতেন অর্ক সেখান থেকে নিজের শখ পূরণ করতে অভিনয়ে আসেন। এমনকি ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের পরিচালক স্নেহাশীষ চক্রবর্তীকেও ধন্যবাদ দেন তাকে উৎসবের মতো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ দেওয়ার জন্য।

Back to top button