হিরো হো তো অ্যায়সা! ছোট পর্দার নায়ক হিসেবে বড় পর্দার এই সুপারহিরোর‌ও একমাত্র পছন্দ আদৃত!

বাংলা সিনেমা (Bengali Cinema) ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়কদের মধ্যে দেব, জিতের সঙ্গে আরও একজনের নাম সসম্মানে উল্লেখ করা যায় তিনি হলেন অঙ্কুশ। পুরো নাম অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ইদানীং বক্সঅফিসে তাঁর ছবি একেবারেই চলছে না। বলা ভাল ভরাডুবি চলছে তাঁর সিনেমার।

বর্ধমানের প্রত্যন্ত গ্রামের ছেলে অঙ্কুশ। অভিনয়ের পাশাপাশি এবার তিনি হাত বাড়িয়েছেন প্রযোজনার দিকে। নয়া উদ্যমে শুরু করেছেন মির্জা। ইতিমধ্যেই রিলিজ পেয়েছে সেই মির্জা। মির্জা নিয়ে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে প্রথমসারির সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেতা।

No photo description available.

সম্প্রতি এক ৱ্যাপিড ফায়ার রাউন্ডে নিজের একগুচ্ছ পছন্দ ও ভাল লাগার কথা দর্শকদের কাছে তুলে ধরেন অভিনেতা। প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, টেলিভিশনের নায়কদের মধ্যের আদৃতকে বেশ পছন্দ করেন অভিনেতা।

আরো পড়ুন: অনেক হল কুটনিগিরি, বৌমার পিছনে লাগা! এবার ভালো শাশুড়ির ভূমিকায় অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী

ধারাবাহিক জগতের হার্টথ্রব আদৃত রায়’কে নিয়ে ঠিক কী বলেছেন অভিনেতা?

ৱ্যাপিড ফায়ারে অঙ্কুশের দিকে ছুঁড়ে দেওয়া হয় একাধিক প্রশ্ন। শেষ দেখা ছবি, ছবি ভাল লেগেছে কিনা, প্ৰিয় ডেস্টিনেশন, প্ৰিয় চরিত্র ইত্যাদি। প্ৰিয় অভিনেতার কথায়,”হিরোদের মধ্যে আমার আদৃতকে খুব ভাল লাগে। হি ইজ জেম অফ আ পার্সন। আমি ব্যক্তিগত ভাবে আদৃতকে চিনি।”

Adrit Roy Photos | Adrit Roy Images | Adrit Roy Pictures | Times of India Entertainment

উল্লেখ্য, জি বাংলার ধারাবাহিক মিঠাই’য়ে অভিনয় করে দর্শকমহলে জনপ্রিয়তা অর্জন করেন আদৃত। সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করে মনজয় করে নিয়েছিলেন দর্শকদের। টানা দেড় বছর টিআরপিতে শীর্ষস্থানের অধিকারী ছিল মিঠাই ও তার উচ্চবাবুর ধারাবাহিক। জনপ্রিয়তার নিরিখে জি বাংলার সব ধারাবাহিককে টক্কর দিয়েছিল মিঠাইরানী ও মোদক পরিবার।

Back to top button