নীলুকে বাড়ি থেকে তাড়ালো শৌর্য্য! বাড়ি ফিরতেই নীলুকে উচিত কথা শুনিয়ে জব্দ করল বিক্রম আর নন্দিতা! মিঠিঝোরায় বিরাট ধামাকা

Mithijhora Today Episode: বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো চর্চায় উঠে এসেছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর (Organic Studio) মিঠিঝোরা (Mithijhora)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। তিন বোনের জীবনের নানা উত্থানপতনের কাহিনী পর্দায় দারুণ উপভোগ করছেন দর্শকরা। আগের সময়ে ধারাবাহিকটি টিআরপি তালিকায় বিশেষ ভালো ফলাফল করতে না পারলেও সময় পরিবর্তনের পরেই ভাগ্য বদলে গেল মিঠিঝোরার। বর্তমানে রাত ১০টার স্লটে রাজত্ব করছে রাই, নীলু আর স্রোতের কাহিনী।

তবে সম্প্রতি তিন বোনের জীবনে এসেছে নতুন মোড়। বড় দিদি রাইকে রেস্টুরেন্টে নিয়ে গিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানায় অনির্বাণ। তবে রাইকে নিজের মনের কথা এখনও পুরোপুরি খুলে বলতে পারেনি অনির্বাণ। এদিকে নীলুর মিথ্যে প্রেগন্যান্সির কথা জেনে গেছে শৌর্য্য। তারপর সে বেরিয়ে গিয়ে চলে আসে রাইয়ের বাড়িতে। কিন্তু সেখানে এসেই রাইকে অনির্বাণের কাছাকাছি দেখে একেবারেই সহ্য করতে পারেনি শৌর্য্য। বাড়ি গিয়েই সে নীলুকে জানিয়ে দেয় সে নীলুকে ডিভোর্স দেবে।

মিঠিঝোরা আজকের পর্ব ১ জুন (Mithijhora Today Episode 1 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে পরেরদিন সকাল হতেই স্রোতকে নানাভাবে অপমান করতে থাকে তার সহপাঠীরা। সকলকে মনে সার্থকের নাম জড়িয়ে নানা খারাপ খারাপ মন্তব্য করতে থাকে স্রোতের ব্যাপারে। যেটা শুনে খুব কষ্ট পায় স্রোত। সেই মুহূর্তেই সেখানে চলে আসে সার্থক। সার্থককে দেখেই স্রোতের সমস্ত রাগ অভিমান বেরিয়ে আসে সার্থকের ওপর। রেগে গিয়ে সে সার্থককে জিজ্ঞাসা করে কেন সে তার ঘরে এসেছিল? স্রোতের এরকম ব্যবহার দেখেই রেগে যায় সার্থক। সার্থকের চলে যাওয়ার পরই স্রোতের বন্ধুরা তাকে বলে সার্থক কিভাবে তার সেবা করেছে। সম্পূর্ণ ঘটনাটা শুনে নিজের ভুল বুঝতে পারে স্রোত।

এদিকে রাই বাড়ির থেকে বেরোতে যাওয়ার সময় তার রাস্তা আটকায় নন্দিতা। তিনি রাইকে স্পষ্টভাবে জানান তার ইচ্ছা করছে রাইকে মেরে ঘরে আটকে রাখতে। তবে প্রতিবারের মতো মায়ের কথায় কষ্ট পেলেও বিশেষ গুরুত্ব দেয়নি রাই। সে জানিয়ে দেয় তাকে চাকরিটা করতেই হবে। কথাটা শুনেই রেগে যান নন্দিতা। তখনই বাড়িতে ফিরে আসে নীলু। দিদিকে অফিসে যেতে দেখে অনির্বাণের সঙ্গে রাইয়ের নাম জড়িয়ে খারাপ খারাপ মন্তব্য করতে শুরু করে সে।

আরও পড়ুন: নারীদের শারীরিক গঠন সুন্দর না হলে নৃত্যশিল্পী হওয়া যায় না! বিতর্কিত মন্তব্য অভিনেত্রী-নৃত্যশিল্পী মালবিকা সেনের! আপনারাও কি এই মন্তব্যের সঙ্গে একমত?

বাড়িতে ফিরতেই নীলুকে উচিত কথা শুনিয়ে জব্দ করল নন্দিতা আর বিক্রম

তবে রাই স্পষ্টভাবে নীলু জানিয়ে দেয় নীলুর সংসার ভাঙার জন্য কোনভাবেই সে কোনোভাবেই রাইকে দায়ী করতে পারে না। এই বলেই বেরিয়ে যায় রাই। এদিকে নীলুর কথা শুনে এগিয়ে আসে বিক্রম। সে নীলুকে স্পষ্টভাবে জানায় রাইয়ের জন্য নয়, বরং তার মিথ্যে কথা বলার জন্যই আজ তার সংসার ভেঙেছে। ছেলের কথাকে সমর্থন করেই নন্দিতা বলে রাইকে এক্ষেত্রে কোন দোষ নেই। যা হয়েছে সবটাই নীলুর নিজের দোষে। তাহলে এবার কি নিজের ভুল বুঝতে পেরে দিদির কাছে ক্ষমা চাইবে নীলু? আপনাদের কি মনে হয়?

Back to top button