প্রেমের জোয়ারে রাই অনির্বাণ! রাইকে নিজের মনের কথা বলে সারপ্রাইজ দিল অনির্বাণ, মিঠিঝোরায় বিরাট চমক

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর বর্তমানে দর্শকদের মাঝে সবচেয়ে বেশি চর্চার বিষয় হয়ে উঠেছে তাদের মধ্যে অন্যতম হল অর্গানিক স্টুডিওর (Organic Studio) মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই তিন বোনের কাহিনী দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। রাই, নীলু আর স্রোতের জীবনের কাহিনী বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। যদিও বরাবরই দর্শকদের কাছে সবচেয়ে বেশি গুরুত্ব পেয়েছে। রাইয়ের সঙ্গে শৌর্য্যর বিয়ে ভেঙে যাওয়া থেকে নিজের বোনের জন্য রাইয়ের আত্মত্যাগ সবটাই পর্দায় ভীষণ পছন্দ করেছেন দর্শক।

তবে রাইয়ের জীবনে নতুন মোড় এসেছে অনির্বাণের আসার পর। মান অভিমান সব কিছুর মধ্যে একে অপরকে ভালোবেসে ফেলেছে তারা। নীলু আর ডোরার কথা শুনে অনির্বাণ প্রথমে রাইকে ভুল বুঝলেও দিদির সম্পর্ক ঠিক করতে এগিয়ে আসে স্রোত। অনির্বাণকে সমস্ত কথা খুলে বলে স্রোত। আর স্রোতের কথা শুনেই অনির্বাণ সিদ্ধান্ত নেয় এবার রাই সে বিয়ে করবে। যদিও এখনো সেই ব্যাপারে রাইকে কিছুই বলেনি অনির্বাণ। সবটাই সারপ্রাইজ।

মিঠিঝোরা আজকের পর্ব ১৪ জুন (Mithijhora Today Episode 14 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রাইকে নিয়ে গয়নার দোকানে চলে এসেছে অনির্বাণ। কারণে তার হবু বউয়ের জন্য আংটি কিনবে সে। যদিও এইসব দেখে খুবই কষ্ট পায় রাই। সে ভেবেই পায়না এখন সে কি করে এখান থেকে বেরোবে। রাইকে আংটি দেখিয়ে অনির্বাণ বলে একটা আংটি বেছে নিতে সেটাই সে তার স্ত্রীকে দেবে। রাইকে অনির্বাণকে বারবার বোঝানোর চেষ্টা করে সে এসবে থাকতে চায়না কিন্তু কে শোনে কার কথা।

রাই অনির্বাণকে জিজ্ঞাসা করে তার প্রথম স্ত্রীকে কি এখনো তিনি ভালোবাসেন? তখন অনির্বাণ জানান তিনি আগে ভালোবাসেন আর জন্য একটা সময় সব করেছিলেন তিনি কিন্তু তার স্ত্রী শুধু চাইত টাকা। সে কারণেই একটা সময় পর ভেঙে যায় তাদের সম্পর্ক। সবটা শুনে খুব কষ্ট হয় রাইকে। সে অনির্বাণকে জিজ্ঞাসা করে যে মেয়েটিকে তিনি বিয়ে করছেন সেও কি কালো অনির্বাণ জানান সে কালো কিন্তু সে মেয়েটি তার জীবনকে আলোয় ভরিয়ে দিয়েছে। যদিও রাইকে সে মেয়েটির নাম বলেনি অনির্বাণ। এইসব শুনে আরও খারাপ লাগে রাইয়ের।

আরও পড়ুন: পর্ণা আর সৃজনের মাঝে এন্ট্রি নিল ক্যাপ্টেন, পর্ণার কথা শুনে খুব খুশি হল সৃজন

রাইকে কি এবার প্রোপোজ করবে অনির্বাণ?

একটা আংটি বেছে নিয়ে সে বলে যায় বাড়ির দিকে। মনে মনে ভেবে নেয় আর অনির্বাণকে নিয়ে কোন স্বপ্ন সে দেখবে না। অনির্বাণ রাইকে জানিয়ে দেয় সে তাকে নিয়ে কাল যাবে মেয়েটির কাছে। সেটা শুনেই আর মন খারাপ হয়ে যায় রাইয়ের। বাড়িতে যেতেই বৌমণি রাইকে বলে কাল সিনেমা দেখতে যাওয়ার কথা কিন্তু তাকে বারণ করে দেয় রাই। এদিকে পরেরদিন প্রথমে অফিসের কাজ করে বাড়ি গিয়ে রেডি হয়ে নেয় রাই। তবে কি এবার রাইকে মনের কথা বলে সারপ্রাইজ দেবে অনির্বাণ? সেই অপেক্ষায় আছে মিঠিঝোরার দর্শকরা।

 

Back to top button