রাইকে হারিয়ে ফেলে বড় সিদ্ধান্ত নিল অনির্বাণ! এপিসোড একেবারেই মিস করা যাবে না

জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। বর্তমানে জমে উঠেছে তিন বোনের গল্প। টান টান উত্তেজনায় ভরপুর প্রতিটা পর্ব। গল্প অনুযায়ী, ধারাবাহিকের প্রধান নায়িকা ও তিন বোনের মধ্যে বড়বোন রাইপূর্ণা বেঁচে থাকার চেয়ে আত্মহত্যা সঠিক পন্থা বলে অবলম্বন করেছে।

মিঠিঝোরা আজকের পর্ব ৩০শে জুলাই (Mithijhora Today Episode 30th July)

রাইয়ের আসল রূপটা সকলের সামনে নিয়ে এসেছে শৌর্য্য। প্রমাণসহ সে রাই ও অনির্বাণের বাড়ির সকলকে দেখিয়েছে রাই ও তার মধ্যে কোনও সম্পর্ক ছিল না। ছবিগুলি বিকৃত। আর টাকা দিয়ে ছবিগুলিতে বিকৃত করেছে রাইয়ের বোন নীলু। প্রতিহিংসার বশবর্তী হয়ে এমন কাজ করেছে সে।

এদিকে, বাড়ির সকলে ভুল বুঝেছিল রাইকে। শ্বশুরবাড়ির বঞ্চনা, অনির্বাণের সঙ্গে সম্পর্কে অবনতি, নিজের পরিবারের মুখ ঝামটা সব মিলিয়ে জেরবার হয়েছিল রাইয়ের মানসিক স্বাস্থ্য। যে মুহূর্তে অনির্বাণ অকাট্য প্রমাণ পেল, ততক্ষণে আত্মহত্যার পথ বেছে নিয়েছে রাই। হাসপাতালে স্রোত এসে শনাক্ত করেছে দিদির মৃতদেহ।

অপরদিকে, রাইয়ের আত্মহত্যার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে শৌর্য্য ও অনির্বাণ। বর্তমানে অনির্বাণকেই সকলে দোষারোপ করছে। একে অন্যকে দোষারোপ করার মাঝে নীলুর দিকে আঙুল তুলছে সকলে। নীলুও বুঝতে পারেনি জল এতদূর গড়াবে।

আরও পড়ুন: ‘নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে ঠাম্মিকে সব বলল সুধা ? ক্ষমা করবে কি ঠাম্মি?

নীলুর উপর ছিচ্ছিকার পড়ে যায়। কাউকে পছন্দ না করাটা খুব স্বাভাবিক, তাই বলে কাউকে প্রাণে মেরে দেবে। এদিকে অনির্বাণকে গ্রেফতার করেছে পুলিশ। টালমাটাল পরিস্থিতির মাঝে অনির্বাণ ভাবছে নিজেকে শেষ করে দেবে সে। কারণ এজন্মে রাইয়ের সঙ্গে সংসার করা হলো না তো ওপারে গিয়েই সই।

Back to top button