Anondi: ভালোবেসে রোগ সরাতে আসছে আনন্দী! আবার‌ও জি বাংলা কাঁপাতে ফিরছে সাত্যকি উর্মি জুটি!

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক ‘আনন্দী’ (Anondi)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে আছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয় (Amader Ei poth jodi na sesh hoi) এর সার্মি (সাত্যকি উর্মি) জুটি অর্থাৎ অন্বেষা (Annwesha Hazra) আর ঋত্বিক জুটি (Writwik Mukherjee)। ধারাবাহিকের প্রোমো তে দেখা যায় গল্পের নায়ক একজন ডাক্তার। নিজের ঠাম্মিকে সুস্থ করার জন্য সে চিন্তিত আর সেই কারণে ঠাম্মিকে সে ইনজেকশন দিতে যায়।

কিন্তু ঠাম্মি জানায় যে,সে ইনজেকশন নেবে না, বরং তার জন্য তার দাদুভাই একটা মিষ্টি দেখে নাত বউ নিয়ে আসুক, সেই নাত বউ তার সাথে থাকলে তার সব রোগ সেরে যাবে বলেই তার বিশ্বাস। নায়ক তখন বলে তোমার জন্য নাত বউ নয় দরকার একজন নার্স যে তোমার টেক কেয়ার করবে। কিন্তু শহরে এমন কোন নার্স নেই যে নায়কের ওই বাড়িতে গিয়ে নায়কের ঠাম্মির সেবা করতে রাজি।

Urmi Tukai, anondi, আনন্দী

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক ‘আনন্দী’ (Anondi)

নায়ক রীতিমতো চিন্তিত গোটা কলকাতা শহরে এমন কেউ নেই যে তার ঠাম্মিকে টেক কেয়ার করতে পারে। ওদিকে দেখা যায় আনন্দী (Anondi) ধারাবাহিকের নায়িকা এসে বলছে যে সেই কাজটা করবে কারণ তার টাকার দরকার। এরপর নায়কের চিন্তা মুক্ত করতে নায়িকা এলো আর ঠাম্মিকে ইনজেকশন দিতে পারবে কিনা নায়কের এই প্রশ্নের উত্তরে নায়িকা বললো চেষ্টা করে দেখি না স্যার।

নায়িকা এসে শুরু করলো লুডো খেলার আসর আর লুডো খেলার ছক্কার আনন্দে ঠাম্মি যখন বেরিয়ে এলো তখন নায়িকা বলল একদম খেলা হবে নাকি ঠাম্মি? ঠাম্মি রাজি খেলতে। তখন হাসতে হাসতে ইনজেকশন দিয়ে দিল তাকে। নায়ক দেখে বললো, স্ট্রেঞ্জ!

Urmi Satyaki, anondi, আনন্দী

আরও পড়ুনঃ গ্রামে শৌচাগার নেই! মা, বোন পুকুরে স্নান করতে গেলে আমার লজ্জা করে! অমিতাভ বচ্চন কে কী বললেন বাংলার যুবক!

নায়ক মুগ্ধ হয়ে গিয়ে নায়িকাকে বললো আপনার হাতটা তো দারুন, নায়িকা তখন উত্তর দিলো, যে হাত নয়, ভালোবাসতে বাসতে মনের অসুখ সারাতে শিখে গেছি স্যার। তখন নায়ক বলে, ভালোবাসা দিয়ে সব অসুখ সারানো যায়? নায়িকা বলে মনের আনন্দে বাঁচা তো যায়,না হলে ইহা কাল কেয়া হোগা কিসনে জানা বাবু মশাই।

Back to top button