মুখোমুখি সূর্য-দীপা! মাকে পেয়ে এই প্রথম মুখ খুললো সোনা! এবার পরিবারের সামনে নতুন চ্যালেঞ্জ, খোঁজ শুরু রূপা আর লাবণ্যের

Anurager Chhowa Today Episode: জমজমাট পর্ব স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)। আরও একবার আশার ক্ষীণ আলো দীপার জীবনে। কোনও রকমে একটি ফোন জোগাড় করতে পেরেছে সে। এবার সূর্যকে ফোন করতে পারলেই, বাড়ি ফিরে যেতে পারবে সে। দীপা কি পারবে বিপদ কাটিয়ে বাড়ি ফিরতে?

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 8th September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, মেডিক্যাল ক্যাম্প থেকে ফিরেছে সূর্য। এখনও সোনা স্বাভাবিক হয়নি। অনেক রাত হয়েছে তবুও ঘুমোয়নি সোনা। তখনই সূর্যের ফোনে একটি ফোন আসে। হ্যালো বলতেই, ফোনের ওপার থেকে শোনা যায় দীপার গলা। প্রথমে স্বপ্ন না সত্যি বুঝতে পারে না। তারপর সব ঘটনা তার ডাক্তারবাবুকে খুলে বলে দীপা। সূর্য তখনই বেরিয়ে পড়ে দীপাকে আনতে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Promo, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এদিকে, রূপা ফান্টুসের বাড়িতে গণেশ পুজোর আয়োজন করছে। বাবা-মা, বোনকে হারিয়েও ছোট্ট মেয়েটা কীভাবে হাসিমুখে সব কিছু সামলে চলছে দেখে অবাক হয় বিন্নি আর ফান্টুস। এদিকে, দীপার কাছে উপস্থিত হয়েছে সূর্য। মুখোমুখি দুজন। খুশি বাঁধ মানছে না। এবার খোঁজ শুরু করতে হবে রূপার। শুধু রূপা নয়। এবার খোঁজ করতে হবে লাবণ্যরও। পথ দুর্ঘটনার পর সেও নিখোঁজ।

এরপর শুরু হয় চিরুনি তল্লাশি। স্থানীয় এলাকা চষে ফেলে সূর্য-দীপা। অনেক খোঁজার পর কোনও রকমে লাবণ্যকে উদ্ধার করা হয়েছে। তবে তার অবস্থা সঙ্গিন। লাবণ্যর এই অবস্থা দেখে ভেঙে পড়ে সূর্য। আদৌ লাবণ্য বাঁচবে কিনা সন্দেহ। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ওপরদিকে, বাড়ির সকলে চিন্তায় আছে। কেন ফিরছে না সূর্য-দীপা।।

আরও পড়ুনঃ সেপ্টেম্বরেই টেলিভিশনে আসছে অন্বেষা-ঋত্বিকের ‘আনন্দী’!টিআরপির কোপে শেষ হচ্ছে মিহি-মধুবনীর সফর!

পরদিন সকালে ফেরে সে। সোনা মাকে দেখে উপর থেকে নেমে আসে। গত কয়েকদিন ট্রমার জন্য কথা বন্ধ হয়ে গিয়েছিল তার। নিজের বোনের মৃত্যুর জন্য নিজেকেই দায়ী করছিল সে। দীপাকে দেখে এই প্রথম কথা বললো সোনা।

Back to top button