সেপ্টেম্বরেই টেলিভিশনে আসছে অন্বেষা-ঋত্বিকের ‘আনন্দী’!টিআরপির কোপে শেষ হচ্ছে মিহি-মধুবনীর সফর!

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন মেগা। অনেকদিন পর টেলিভিশনে কামব্যাক করছেন অভিনেতা ঋত্বিক মুখার্জী (Rittik Mukherjee) ও অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)। দর্শক মহলে যারা পরিচিত উর্মী-সাত্যকী জুটি নামে। সেপ্টেম্বরের শুরু হবে নতুন মেগার সফর।

অভিনেতা যিশু সেনগুপ্তের সাথে বিবাহ বিচ্ছেদের পর নিজ প্রোডাকশন হাউজ খুলেছেন নীলাঞ্জনা। নাম দিয়েছেন ‘নিনি চিনি মাম্মাস প্রোডাকশন’ । সেই প্রোডাকশনের প্রথম ধারাবাহিক হিসেবে ‘আনন্দী’ আসছে টেলিভিশন পর্দায়। এর আগে শোনা গিয়েছিল, আগস্টের শেষদিকেই আসবে নতুন ধারাবাহিক। নীলাঞ্জনার প্রোডাকশনের হাত ধরে আবার ছোট পর্দায় আসার কথা ছিল এই ধারাবাহিকের। যদিও সম্প্রচারিত হতে কিছুটা দেরি হয়ে গেল এই মেগার।

anwesha hazra

হাসিমুখে চিকিৎসার গল্প শোনাতে টেলিভিশন পর্দায় আসছে নতুন মেগা। ‘আনন্দীর’ হাত ধরে আরো একবার সিরিয়াল জগতে ফিরছেন টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা। এর আগে ঋত্বিক ও অন্বেষাকে দেখা গিয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। রাতারাতি জনপ্রিয় হয় এই জুটি।

কবে থেকে টেলিভিশনে আসছে ‘আনন্দী’?

আগষ্টের শেষ দিকেই আসার কথা ছিল নতুন মেগা আনন্দীর‌। প্রথমে শোনা যাচ্ছিল, ‘অমর সঙ্গীর’ মতো দুপুরের স্লটে আসবে আনন্দী। পরে শোনা যায়, চ্যানেলের সাথে সময়ের বনিবনা না হওয়ায় এবং অভ্যন্তরীণ কিছু সমস্যার জন্য থমকে গেছিল ধারাবাহিকের কাজ। ফলে সময় মতো আসা হয়নি আনন্দীর। তবে এখন শোনা যাচ্ছে সন্ধ্যার স্লটেই দেখানো হবে নতুন মেগা।

আরও পড়ুন: টেলিভিশনে ডাক্তারের চরিত্রে ফিরছেন ঋত্বিক! আরজিকর কাণ্ডের মাঝেই ঝড় তুলবে ‘আনন্দী’?

আপাতত খবর, চার মাসের মাথায় শেষ হচ্ছে মোহনা মাইতির ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’। ‌আর সেই জায়গাতেই আসছে আনন্দী। মনে করা হচ্ছে সন্ধ্যা ৬:৩০ এ দেখানো হবে ধারাবাহিকটি। তাই আর শুধু কয়েকদিনের অপেক্ষা।ঋত্বিক-অন্বেষার হিট জুটি ম্যাজিক দেখাতে আসছে ছোট পর্দায়।

Back to top button