মিল হয়ে গেল রাই-অনির্বাণের! সঠিক সময়ে পৌঁছে অনির্বাণকে আটকে দিল রাই! আসছে ভালোবাসায় মোড়া পর্ব

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের মাঝে চর্চার কারণ হয়ে উঠেছে তাদের মধ্যে অন্যতম ধারাবাহিক অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। তবে যতই দিন এগোচ্ছে ততই বাড়ছে ধারাবাহিকের জনপ্রিয়তা। বিশেষত রাইয়ের জীবনের অনির্বাণ আসার পর থেকে ধারাবাহিকের প্রতি দর্শকদের আরও আকর্ষণ বেড়ে গেছে।

তবে বর্তমানে ফের অনির্বাণের ওপর অভিমান জমেছে রাইয়ের। অনির্বাণ প্রথমে রাইকে জানায় সে একজন মেয়েকে ভালোবাসে। অনির্বাণের মুখে এমন কথা শুনে মন ভেঙে যায় রাইয়ের। কিন্তু অনির্বাণের খুশির কথা ভেবে সবটাই মুখ বুজে মেনে নেয় রাই। কিন্তু এরপরই রাত্রের পার্টিতে সকলকে ডেকে সকলের সামনে রাইকে প্রোপোজ করে অনির্বাণ। সেটা দেখেই মজা ভেবে রেগে যায় রাই।

মিঠিঝোরা আজকের পর্ব ১৯ জুন (Mithijhora Today Episode 19 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রাইয়ের ব্যবহারে কষ্ট পেয়ে চিরজীবনের জন্য মুম্বাইতে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। রাইয়ের উদ্দেশ্যে একটা চিঠি লিখে রাখে অনির্বাণ। ওদিকে রাইকে সবটা বলে দেয় স্রোত। সবটা শুনে মনে মনে কষ্ট পায় রাই। তখন স্রোত তাকে এবার দোষটা রাইয়ের তাই তার উচিত অনির্বাণকে ফোন করে ক্ষমা চাওয়া। স্রোতের কথায় নিজের ভুল বুঝতে পেরে অনির্বাণকে ফোন করে রাই। কিন্তু রাইয়ের ফোন ধরবে না বলে ঠিক করে নেয় অনির্বাণ।

পরেরদিন সকালে হতেই কাউকে কিছু না বলে বেরিয়ে যায় অনির্বাণ। এদিকে স্রোতের সঙ্গে তৈরি হয়ে অনির্বাণের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় রাই। অনির্বাণের বাড়ি গিয়ে দরজা ধাক্কাতেই দরজা খুলে দেয় শর্মি। রাই তাকে অনুরোধ করে বলে অনির্বাণকে তার সঙ্গে দেখা করতে দিয়ে। রাইকে অনির্বাণের ঘর দেখিয়ে দেয় শর্মি। কিন্তু ঘরে গিয়ে সবাই দেখে রাইয়ের জন্য একটি চিঠি লিখে চলে গেছে অনির্বাণ। অনির্বাণের চিঠি পড়ে অনির্বাণকে আটকাতে বেরিয়ে পড়ে রাই।

আরও পড়ুন: নুসরতের নাম শুনে ‘ভাগ, ভাগ’! রাজনীতির জন্য ইন্ডাস্ট্রি নষ্ট হচ্ছে! অকপট অঙ্কুশ

শেষ পর্যন্ত অনির্বাণকে আটকে দিল রাই

কিছুটা যাওয়ার পরই অনির্বাণের গাড়ি বন্ধ হয়ে যায়। গাড়ি ঠিক বেরিয়ে এসে ড্রাইভারকে অনির্বাণ বলে তাড়াতাড়ি করতে। তখনই অনির্বাণকে রাস্তায় দেখে গাড়ি থামিয়ে রাই। রাইকে দেখে অবাক হয়ে যায় অনির্বাণ। রাই তাকে বলে এইভাবে কোথাও যেতে পারবে না সে। তখনই স্রোত বলে অনির্বাণের প্লেন উড়ে গেছে, তার আর যাওয়া হবে না। এটা শুনেই রাই অনির্বাণকে এখন তাকে রাইয়ের সঙ্গে কথা বলতেই হবে। তবে কি এবার অবশেষে দূরত্ব ঘুচিয়ে কাছাকাছি আসবে রাই অনির্বাণ? সেই দৃশ্যে দেখার জন্যই অপেক্ষা করে আছেন দর্শকরা।

 

Back to top button