Dhulokona: লালনের তৃতীয়বার বিয়ের ধুমধাম সম্প্রচার স্টার জলসায়, অন্যদিকে মিঠাই কিডন্যাপ হয়ে গেলেও তার কোন প্রমো নেই জি বাংলাতে! সঙ্গে আবার মিঠাইয়ের স্লট বদলের খবর, সব মিলিয়ে তিতিবিরক্ত দর্শকরা

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো এই মুহূর্তে স্টার জলসার ‘ধুলোকনা’। যেটাকে নিয়ে মানুষ বহু সমালোচনা করলেও বর্তমানে তা জনপ্রিয়তা বজায় রেখে চলেছে। প্রথম থেকেই বেশ জনপ্রিয় এই ধারাবাহিকটি এখন টিআরপি তালিকায় ভালো ফল করছে। তবে এবার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলের জন্য অনেকেই বলছে যে ধারাবাহিকে আবার বিয়ের পর্ব দেখানো হতে চলেছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে নায়ক লালন আবার একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে, ডাক্তারের মেয়ে তিতিরের সঙ্গে। প্রসঙ্গত লালন এবং ফুলঝুরি হানিমুনে গিয়েছিল সেখানে চন্দ্রেয়ীর চক্রান্তে লালন হারিয়ে যায় এবং পরে সে যে ডাক্তারের বাড়িতে আশ্রয় পায় তার মেয়েকেই বিয়ে করতে চলেছে সে। এখানে লালন পুরনো সবকিছু ভুলে গেছে। তাই ফুলঝুরি তার সামনে এলেও তাকে সে চিনতে পারছে না।

Dhulokona - Watch Episode 419 - Phuljhuri Files an FIR on Disney+ Hotstar
এবার এই বিয়েকে কেন্দ্র করেই গড়ে উঠেছে একাধিক সমালোচনা। এর আগেও দুবার দেখানো হয়ে গেছে লালনের বিয়ে। একবার সে ফুলঝুড়ির বোন চড়ুইয়ের সাথে বিয়ের পিঁড়িতে বসেছিল কিন্তু তার বিয়ে শেষ পর্যন্ত ফুলঝুড়ির সাথেই হয়। আবার একবার ফুলঝুড়ির সঙ্গে ধুমধাম করে তার বিয়ে দেখানো হয়েছিল ধারাবাহিকে। এবার আবার তিতিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে লালন। আর যা নিয়ে দর্শকরা একাধিক কটাক্ষ করছে ধারাবাহিককে। অনেকেই বলছে যে টিআরপি টানার জন্য বারবার বিয়ের পর্বই দেখানো হয় ধারাবাহিকে। আবার অনেকে বলছে ধারাবাহিকে কেমন পরিবার দেখানো হচ্ছে যে একটা ছেলেকে তিনবার তিনটে মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসানো হচ্ছে!

Watch Dhulokona (Bengali) Streaming Online | Hulu (Free Trial)

আবার উল্টো দিকে এই একি স্লটে সম্প্রচারিত হওয়া জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের কোন প্রমো সম্প্রচারিত না করার জন্য চ্যানেলের সমালোচনা করেছে দর্শক। তাদের মতে ‘মিঠাই’ ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে মুখ্য চরিত্র মিঠাইকে কিডন্যাপ করা হয়েছে যেখানে সেই ধারাবাহিকের একটিও প্রমো চ্যানেলের তরফ থেকে দেখানো হয়নি। কিন্তু উল্টোদিকে বিয়ের পর্ব নিয়ে ধুমধাম করে প্রচার করছে স্টার জলসা ‘ধূলোকণা’ ধারাবাহিকের। তাই মিঠাই ভক্তরা ক্ষেপে গেছে জি বাংলা চ্যানেলের ওপর।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
তার ওপর আবার নতুন খবর এসেছে যে মিঠাই চলে যাচ্ছে সন্ধ্যে ছটার সময় আর রাত আটটায় আসবে নিম ফুলের মধু। এতে তো আরো রেগে গেছেন এবং জি বাংলার পেজের আজকে অবস্থা খারাপ হবে ফেসবুকে। রিপোর্টের পর রিপোর্ট পড়ছে তাদের পেজে এবং বয়কট জি বাংলা বলে প্রতিবাদ শুরু হয়েছে ফেসবুকে।

Back to top button