মিঠিঝোরায় মান অভিমানের পালা! স্রোতের ওপর রাগ করে অদ্ভুত কান্ড করল সার্থক! গাঢ় হচ্ছে ভালোবাসার অনুভূতি

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর চলতি সময়ে দর্শকদের মাঝে সবচেয়ে বেশি চর্চার কারণ হয়ে উঠেছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ছোটপর্দায় জমজমাট ছিল তিন বোনের কাহিনী। রাইয়ের বদলে শৌর্য্যর সঙ্গে নীলুর বিয়ে, তারপর দিনে দিনে নীলুর খল চরিত্র হয়ে ওঠা সবটাই পর্দায় বেশ উপভোগ করেছেন দর্শকরা। তবে সার্থক আর অনির্বাণের আসার পর থেকেই আলাদা মাত্রা এসেছে কাহিনীতে।

অনির্বাণ সঙ্গে রাই এবং স্রোতের সঙ্গে সার্থকের জুটি বেশ পছন্দ করছেন দর্শকরা। বর্তমানে দুই জুটির সম্পর্কেই চলছে মান অভিমানের পর্ব। যদিও বর্তমানে ধারাবাহিকে এসেছে অন্য চমক। রাইয়ের ব্যাপারে অনির্বাণের সঙ্গে কথা বলেছে স্রোত। আর স্রোতের কথা শুনেই রাইকে এবার বিয়ে করার সিদ্ধান্তে নিয়েছে অনির্বাণ। যদিও রাইকে সে এই ব্যাপারে জানায়নি কিছুই। অনির্বাণ রাইকে জানায় যে তার বিয়ে ঠিক হয়ে গেছে।

মিঠিঝোরা আজকের পর্ব ১৩ জুন (Mithijhora Today Episode 13 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রাইকে নিয়ে একটি রেস্তোরাঁয় চলে গেছে অনির্বাণ আর সেখানে গিয়েই রাইকে তিনি জানান তার বিয়ে ঠিক হয়ে গেছে। কথাটা শুনেই যেন মাথায় আকাশ ভেঙে পড়ে রাইয়ের। মনে মনে সে ভেবে নেয় ভাগিস সে আগে অনির্বাণকে নিজের মনের কথা বলেনি। কারণ বলে দিলে সবটা উল্টো পাল্টা হয়ে যেত। এই ভেঙেই রাইয়ের বুক ফাটলেও মুখ ফোটে না। তবে রাইয়ের পরিস্থিতির কথা বেশ ভালোই আন্দাজ করে নেয় অনির্বাণ। সেই বিষয়ে সে স্রোতকেও জানিয়ে দেয়।

স্রোতের ওপর রাগ করে অদ্ভুত কান্ড করল সার্থক

অনির্বাণের কথা শুনে খুব খুশি হয়ে যায় স্রোত। এরপর তাকে রেজাল্ট দেখতে নিয়ে যায় কিঞ্জল। সে ফের ফাস্ট হয়েছে দেখে আনন্দে কিঞ্জলকে জড়িয়ে ধরে স্রোত। আর তখনই তাদের একসঙ্গে দেখে নেয় সার্থক। এরপরই প্রিন্সিপাল স্যারের ঘরে চলে আসে স্রোত। প্রিন্সিপাল স্যারকে অনুরোধ করে স্রোত বলে তাকে টিসি সার্টিফিকেট দিয়ে দিতে। কিন্তু স্রোতকে টিসি দিতে একেবারেই নারাজ প্রিন্সিপাল স্যার। তখনই প্রিন্সিপাল অফিসে চলে আসে সার্থক। প্রিন্সিপালকে সে বলে স্রোতকে যেন কোনোভাবেই টিসি না দেওয়া হোক। যদিও সার্থকের কথা মানতে একেবারেই নারাজ স্রোত।

আরও পড়ুন: বদলায়নি ভিক্টর! চোরে চোরে মাসতুতো ভাই, ভিক্টরকে ধরা পড়ার মুহূর্তে বাঁচাল ইরা!

রাইকে নিয়েই আংটি কিনতে গেল অনির্বাণ

এদিকে রাইকে অনির্বাণ জানায় আজ সেই মেয়েটির সঙ্গে দেখা করতে যাবে সে। তাই তার সঙ্গে আজ রাইকেও যেতে হবে। যদিও অনির্বাণের সঙ্গে যেতে একবারেই রাজি হয়নি রাই। সে বলে তাকে এখনই বৌবাজারে যেতে হবে। তখন অনির্বাণও তাকে বলে সেও তার হবু স্ত্রীর জন্য একটি আংটি কিনবে তার তাকেও সেখানেই যেতে হবে। এই বলে রাইকে বৌবাজার নিয়ে গিয়ে আংটি দেখতে থাকে অনির্বাণ। আংটি নেওয়ার সময়ও রাইকে পরিয়েই আংটি দেখতে থাকে সে। তবে কি এবার রেগে গিয়ে নিজের মনের কথা বলে দেবে রাই? সেইসময়ের অপেক্ষাতেই এখন বসে আছেন দর্শকরা।

 

Back to top button