দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার দীপার কানের দুল ও রূপার জুতো, তাদের মৃত বলে ঘোষণা করল পুলিশ

Anurager Chhowa Today Episode: দীপা আর সোনাকে দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে খুঁজে চলেছে সূর্য। কিন্তু কোথাও খোঁজ পাচ্ছে না। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) ফের ঝড় বয়ে চলেছে সেনগুপ্ত পরিবারের উপর থেকে। ভারাক্রান্ত মন বাড়ির সকলের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩১শে আগস্ট (Anurager Chhowa Today Episode 31th August)

এদিন ধারাবাহিকের পর্বে দেখা যায়, ফের ঘটনাস্থলে দীপা আর রূপাকে খুঁজতে গিয়েছে সূর্য। পুলিশ তাকে আটকায়। ঝড়ের রেড আলার্ট জারি সেখানে। তাই বাইরের কোনও গাড়ির প্রবেশ নিষেধ। কিন্তু সন্তান ও স্ত্রীকে খুঁজতে তৎপর নায়ক। পুলিশ আটকাতে গেলে তাদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে সূর্য। বিষয়টি হাতাহাতি অবধি গড়ায়। তারপর জ্ঞান হারিয়ে ফেলে সে।

দিনকয়েক বাদে সুস্থ হয়ে উঠলে বাড়িতে পুলিশ আসে। বাড়ির সকলকে পুলিশের তরফ থেকে জানানো হয়, ঘটনাস্থল থেকে একটি কানের দুল ও ছোট মেয়ের জুতো উদ্ধার করেছে। সূর্য ও বাড়ির সকলে বোঝে সেই কানের ও জুতো আর কারোর নয়। বরং রূপা ও দীপার।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 29th August, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ২৯শে আগস্ট, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

দুর্ঘটনা ঘটার দিন অনেক মানুষের সলিল সমাধি হয়েছে। পুলিশের অনুমান দেহ না মিললেও, রূপা ও দীপার শরীর ভক্ষন করেছে কোনও বড় মাছ, কুমির বা অন্যান্য জীবজন্তু। পুলিশ ইন্সপেকটর একথা যখন বলছে, তখনই সেসব কথা শুনে নেয় সোনা। আচমকা জ্ঞান হারিয়ে ফেলে সে।

আরো পড়ুন: জ্যাসের কামাল! ফুলসজ্জায় উৎসবকে উচিত শিক্ষা দিলো জগদ্ধাত্রী! মুখোশ খুলো মালা চ্যাটার্জির

এদিকে, ডাক্তার এসে জানায় সোনা শক পেয়েছে। একই সঙ্গে হারিয়েছে বোন ও তার মাকে। এমতাবস্থায় সেনগুপ্ত পরিবারের সকলের উচিত দীপা ও রূপার সব ছবি বাড়ি ঠিক সরিয়ে ফেলা। বাড়ির কেউ যেন তাদের কথা না তোলে। তখনই ধাক্কা খায় পরিবার। কী করে সম্ভব? দীপা-রূপাকে ভুলিয়ে সোনাকে কী নতুন জীবন দিতে পারবে সূর্য?

 

Back to top button