জ্যাসের কামাল! ফুলসজ্জায় উৎসবকে উচিত শিক্ষা দিলো জগদ্ধাত্রী! মুখোশ খুলো মালা চ্যাটার্জির

পায়ে পায়ে ২ বছরে পা দিল জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। টিআরপি তালিকার (Trp List) বেশ ওপরের দিকেই থাকে এই ধারাবাহিক। একদিকে যেমন প্রেমের সম্পর্ক, প্রেমের গল্প রয়েছে, অন্যদিকে রয়েছে সামাজিক গল্প আর ভরপুর অ্যাকশন। জগদ্ধাত্রী বা ‘জ্যাজ’ মানেই তো অ্যাকশনে ভরপুর গল্প। একের পর এক রহস্য সমাধান করে জগদ্ধাত্রী। সামাজিক গল্প আর অ্যাকশন, এই দুয়ের মিশেলই এই ধারাবাহিকের এউএসপি। চরিত্রের বর্ণনা করতে গিয়ে তাঁকে ‘দশভূজা’-ও বলা যায়, তবে তাঁর নামও যে কাছাকাছিই, জগদ্ধাত্রী। ধারাবাহিকের গল্পে তিনি যেমন সমাধান করেন জটিল সব কেস, ঠিক তেমনই সামলে চলেন সংসারের সমস্ত দায়িত্বও।

জগদ্ধাত্রী আজকের পর্ব ৩০শে আগস্ট (Jagaddhatri Today Episode 30th August )

এদিন ধারাবাহিকে দেখা যায়, মেহেন্দির হার মালা চ্যাটার্জির কাছে। যা মালা চ্যাটার্জি উৎসবকে নিজের গলায় পরিয়ে দিতে বলে। তা সে কোথায় পেয়েছে জানতে চাইলে মালা চ্যাটার্জি তাকে জানায় তার জীবন থেকে মেহেন্দিকে মুছে দিতে কারণ এখন তার জীবনে সমস্ত কিছুই মালা চ্যাটার্জি। সেই মুহূর্তে মেহেন্দি উৎসবকে ফোন করে এবং কোথায় আছে জানতে চায়।

Jagaddhatri Today Episode 21 July

 

 

 

মালা চ্যাটার্জি উৎসবের হাত থেকে ফোনটা নিয়ে মেহেন্দিকে জানিয়ে দেয় যে, তারা এখন ফুলশয্যায় ব্যস্ত আছে। মেহেন্দি তাদেরকে ফোন করে যাতে বিরক্ত না করে। মেহেন্দির রিকোয়েস্টে মালা চ্যাটার্জি উৎসবকে ফোনটা দেয় এবং মেহেন্দি তাকে জানায় যে সে যতদিন বাঁচবে উৎসবকেই ভালবাসবে। এই বলে মেহেন্দি ফোনটা কেটে দেয় যার ফলে উৎসবের মন খারাপ হয়ে যায়।

ইতিমধ্যে জগদ্ধাত্রী তাদের ফুলসজ্জা সামগ্রী নিয়ে আসে আর উৎসবকে ভালো করে জগদ্ধাত্রী জানিয়ে দেয় যে, সে তার বোনের সঙ্গে যা করেছে একটা সুযোগ পেলে সে উৎসবকে দেখিয়ে দেবে, জগদ্ধাত্রী সান্যাল কি জিনিস! এই বলেই দুধের গ্লাস উৎসবের মুখে ছুড়ে মারে জগদ্ধাত্রী যা দেখে মালা চ্যাটার্জি এবং উৎসব দুজনেই রেগে যায়। বৈদেহি মুখার্জি জগদ্ধাত্রীকে বলে যে তুমি আমার ছেলের সঙ্গে যা করেছ ঠিক করছ? তার বোনের সাথে যে ভুলটা করেছে সেটার বদলা সে নেবে এবং যেই খেলা মালা চ্যাটার্জী এবং উৎসব শুরু করেছে তার শেষ জগদ্ধাত্রী করবে।

আরও পড়ুন: “গুনগুন হওয়া এত সহজ ব্যাপার নয়…” জলসার ঝিল্লির বিরুদ্ধে রেগে আগুন দর্শক! অভিযোগ ঝিল্লি নাকি নকল করছে গুনগুনকে

বৈদেহী মুখার্জি জানায়, তার ছেলের যা চাইবে ঠিক তেমনটাই হবে উৎসব জানিয়ে দেয় জগদ্ধাত্রী সে আজ তাকে যে অপমান করছে তার বদলা উৎসব নেবেই। সবাই ঘর থেকে বেরিয়ে গেলে মালা চ্যাটার্জি উৎসবকে জানায় যে এই ঘরে হয়তো এমন কোন ডিভাইস লাগানো আছে যা দিয়ে আমাদের কথা বাইরে শোনা যায়। এই বলে তারা দুজন মিলে ডিভাইসটা খুঁজতে থাকে। যখন সবাই এটা ভাবতে ব্যস্ত যে মেহেন্দির জীবনটা কিভাবে ধ্বংস হয়ে গেল তখনই কৌশিকী আর জগধাত্রী প্ল্যান করে ফেলেছে তাদেরকে কিভাবে ফাঁসানো যায় আর এরই মাঝে উৎসব এবং মালা চ্যাটার্জি সেই ডিভাইসটা খুঁজে ফেলে। কী হতে চলেছে এবার জগদ্ধাত্রীতে?

Back to top button