সূর্যের জীবনের নতুন নারীর দৌলতেই মুখোমুখি সোনা আর দীপা! এত বছর পর মেয়েকে চিনতে পারল না তার মা, নতুন কি চাল চালবে সোনা?

Anurager Chhowa Today Episode: মায়ের প্রতি এতটা বিমুখ কি সন্তান হতে পারে? কিন্তু এমনই বেনজির দৃষ্টান্ত দেখল স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র ( Anurager Chhowa ) দর্শক। মুম্বাইতে এসে নতুন জীবন শুরু করেছে সোনা। মায়ের প্রতি এতটাই ঘৃণা জন্মেছে মায়ের দেওয়া নাম সোনা বদলে অলি রেখেছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 25th September)

ধারাবাহিকের মহাপর্বে দর্শক দেখবে আরেকটি নতুন চরিত্রের আগমন। দীপা, মিশকা ও ইরার পর সূর্যের জীবনে ফের নতুন নারী। সোনার সঙ্গেও ভাল সম্পর্ক তার। দীপার জায়গা সে তার চারুআন্টিকে দিয়ে বসেছে। দিন দিন আরও গভীর হয়ে চলেছে সোনা ওঁ চারু আন্টির সম্পর্ক।

Anurager Chhowa

সূর্য ও সোনার সঙ্গে গোটা দিনটাই কাটায় সে। চারু বুঝতে পারে সোনার তাকে দরকার। আর ওলিরও সোনাকে। তাই যখনই সূর্যের স্ত্রী না দীপার মায়ের প্রসঙ্গ উঠেছে তখনই সোনা ভেবেছে সে, চারু ও তার বাবাতো ভালই আছে। এখানে তার মাকে টেনে আনা হচ্ছে কেন? সূর্যকেও আঙুলে নাচায় সে। দিন নেই, রাত নেই অন্যায় আবদার করে করে কাটিয়ে দেয় সে। সূর্যও আদরের মেয়ের অন্যায় আবদার রেখে চলেছে আদর্শ বাবা হতে।

এদিন সব ধৈর্য্যর বাঁধ ভেঙে যায় সূর্যের। সোনা চারুকে বলেছে সে ও তার বাবা যেন বিয়ে করে। কিন্তু সোনার জন্য সবকিছু করতে পারলেও, দীপার জায়গা অন্য কাউকে দেওয়া মোটেও সম্ভব নয়। চারু ও সূর্য শুধু ভাল বন্ধু। তাদের মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক হতে পারে না কোনোদিন।

আরও পড়ুনঃ স্টার জলসায় আসছে ‘রাঙামতি তীরন্দাজ!’ ভবিষ্যতের অলিম্পিক চ্যাম্পিয়ন আদিবাসী মেয়ের গল্পের দিনক্ষণ প্রকাশ্যে! সময় কি মনে ধরল দর্শকদের ?

ধারাবাহিকে চারুর চরিত্রে অভিনয় করছেন নবনীতা মালাকার। সম্ভবত তার চরিত্রটি পজিটিভ। দীপার সঙ্গে সরাসরি নেতিবাচক সম্পর্ক থাকবে না গল্পে। সোনা, সূর্যের সঙ্গে দীপার যোগাযোগ হয়ত তার মাধ্যমেই হবে। এদিনের পর্বে রেস্তোরাঁয় দীপার সঙ্গে দেখা হয়েছে চারুর। বাঙালি বলে দুজনের মধ্যে বার্তালাপও হয়। কিন্তু ওই পর্যন্তই।

Back to top button