মায়া নগরীতে পা রেখেই একাধিক প্রতারণার শিকার দীপা! নতুন শহরে সর্বস্ব লুট হল তার, কে সাহায্য করবে তাকে? তবে এন্ট্রি হবে নতুন কোন‌ও মানুষের?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )। ধারাবাহিকের গল্প এই মুহূর্তে লিপ নিয়েছে পাঁচ বছর। নতুন স্বপ্ন নিয়ে নতুন শহরে এসেছে দীপা। এর আগে ঘরোয়া স্বভাবের দীপা সম্পূর্ণ একা কোনও শহরে থাকেনি। তবে জীবন আবার নতুন পরীক্ষার মুখে এনে দাঁড় করিয়েছে দীপাকে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 22th September)

মুম্বই এসে দীপা জানতে পারে সে যে কোম্পানিতে কাজ করবে বলে এসেছিল তা বন্ধ হয়ে গেছে। এদিকে, এক ট্যাক্সিওয়ালা নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে না দিয়েই সাড়ে তিন হাজার টাকা নিয়েছে দীপার থেকে। হাতে টাকাও বেশি নেই। প্রায় ঘণ্টাখানেকের রাস্তা পায়ে হেঁটে যাওয়ার পর দীপা অসুস্থ বোধ করতে থাকে।

Anurager Chhowa

দীপা ক্লান্ত হয়ে এক জায়গায় বসে পড়ে। তখনই দেখা যায় পিছনে সূর্য। এখানে এসে নিজের মতো করে ডাক্তারি শুরু করেছে সে। উল্লেখ্য , হাসপাতালের কাজ সেরে সে মাশালা কোল্ড ড্রিংক কিনতে গেছে সোনার জন্য। কিন্তু এত বছর পরেও সোনার বায়েনাক্কা ঠিক হয়নি। কথায় কথায় সে অন্যায় জেদ জারি রেখেছে । সূর্যকে তাই যেনতেন প্রকারে বাড়ি ফেরার জন্য বলতে থাকে সে।

সোনার সঙ্গে কথা বলতে বলতে সূর্য দেখে একজন মহিলা অসুস্থ হয়ে রাস্তার ধারে বসে আছে। তাকে সাহায্য করতে যাওয়ার আগেই নতুন বায়না শুরু করে সোনা। আরও একবার ভাগ্যের পরিহাসে সোনার জন্য দেখা হয়েও দেখা হয় না সূর্য ও দীপার।

আরও পড়ুনঃ ফের টলিউডে যৌ’ন হেনস্থা! নির্যাতিতা আ’ত্ম’হ’ননের চেষ্টা করতেই ‘শেষ দেখে’ ছাড়ার হুমকি টলিউডের, আশঙ্কা কাজ বন্ধের

মায়ানগরীতে পা রেখেই দীপার জীবনে নেমে আসে অন্ধকার। প্রথমে এক ড্রাইভার ঠকিয়ে প্রায় সাড়ে তিন হাজার টাকা নিয়ে নেয়। তারপর ছিনতাই হয়ে যায় যায় ব্যাগ। এই ব্যাগেই দীপা তার ফোন ও টাকা রেখেছিল। কিন্তু শহরে যেমন ভাল মানুষ আছে, খারাপ মানুষও আছে। আর তেমন মানুষরাই এগিয়ে আসে দীপার সাহায্যে। তবে কি এই বিপদের দিনে এবার দীপা পাশে পাবে বিশেষ কাউকে? উত্তর সময়

Back to top button