জমে উঠেছে দুই শালিক! এবার ঝি সেজে ছাতাবাড়িতে আসবে ঝিলিকের পালিতা মা

Dui Shalik New Episode Update : স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ও নতুন ধারাবাহিক ‘দুই শালিক’ ( Dui Shalik )। এই মুহূর্তে ধারাবাহিকের পর্বে চলছে টান টান উত্তেজনা। ঝিলিক আর আঁখি যে এক মানুষ নয় এ নিয়ে শুরু হয়েছে সমস্যা। গৌরব আঁখিকে হাতেনাতে ধরতে মরিয়া। আর দেবা পদে পদে আঁখিকে ঝিলিক ভেবে চলছে।

দুই শালিক আজকের পর্ব ১৪ই অক্টোবর  (Dui Shalik Today এপিসোডে 14th October)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, ইতিমধ্যেই দেখা হয়ে গেছে আঁখি ও ঝিলিকের। দেখা হওয়ার পর কোনও এক অজানা টান অনুভব করেছে সে। তারপর থেকেই বেশ ভাল বন্ধু হয়ে গিয়েছে আঁখি আর ঝিলিক। এদিন হাজার বাঁধা অতিক্রম করে আঁখির জন্য গরম গরম কচুরি, জিলিপিও নিয়ে গেছে।

Bengali serial

এদিনের এপিসোডে আরও দেখা যায়, গৌরব ও তার মা নীলিমার কাছে হাতেনাতে ধরা পড়ার আগে কোনও মতে বেঁচে যায় ঝিলিক। তারপর দুজন মিলে লুকিয়ে কচুরি, জিলিপি খেতে থাকে। তারপরই ঝিলিক বোনকে নিজের কথা বলে। বলে এই গৌরবকে তার বেশ পছন্দ।

অপরদিকে, ঝিলিক আঁখিকে বলে সে ছাতাবাড়িতে যাবে। তার বদলে আঁখির স্যার প্রিয়রঞ্জনকে জুস্ দিতে যাবে। ঝিলিককে আরও একবার নিজের সিদ্ধান্ত খতিয়ে দেখতে বলে। কারণ এবাড়ির লোক যে হাড়ে মারধর করে, এতে বেশ মুশকিল।

আরও পড়ুন: সম্পর্কে আরও এক ধাপ! একলব্যের বাড়িতে থাকতে আসছে আভেরি, রাঙার মতো গ্রাম্য মেয়েকে কি বরদাস্ত করবে বিমানসেবিকা 

এদিকে, ঝিলিকের মা পরিকল্পনা করছে ছাতাবাড়িতে আসার। এবাড়ির খুঁটিনাটি খবর তার চাই। যেভাবে হোক ছাতাবাড়িতে ঝিলিকের মতো দেখতে মেয়েটি কে? সেই কি ঝিলিকের যমজ বোন? নাকি অন্য কেউ? এ নিয়ে চলছে জোর তরজা।

Back to top button