সন্ধ্যার মা হওয়ার খবর শুনে চিন্তায় পড়লো আকাশনীল! কিভাবে লুকোবে সে এই খবর? সন্ধ্যাতারা ধারাবাহিকে টানটান মহাপর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকে আসছে দুর্দান্ত চমক। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে মাথায় আঘাত পেতে স্মৃতি হারিয়ে ফেলেছে সন্ধ্যা। সে বিজয়া মাঠান, আকাশনীল -সহ অন্যান্যদের চিনতে অস্বীকার করছে। প্রথমদিকে সকলে মনে করছিল হয়ত সন্ধ্যা ঠাট্টা করছে। কিন্তু ডাক্তার বলে সত্যিই স্মৃতি হারিয়ে ফেলেছেন আকাশনীলের স্ত্রী। এদিকে, বিজয়া মাঠানের পরিবারে এসেছে নতুন খবর। যার কারণে খুশির রেশ ছড়িয়েছে সন্ধ্যার শ্বশুরবাড়িতে।

মা হতে চলেছে সন্ধ্যা। মাছের আষ্টে গন্ধ তাই সহ্য হচ্ছে না তার। নীল সন্ধ্যাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার জানায় সে প্রেগন্যান্ট। এই সময় বউয়ের খেয়াল রাখতে। বাড়িতে এসে বিজয়া মাঠানকে সে কথা জানায় নীল। মাঠান খুশি হলেও, মনে জমে দুশ্চিন্তার কালো মেঘ। সন্ধ্যা জানে তার বিয়ে দু-দিন আগেই হয়েছে। এখন যদি সব কথা তাকে বলা হয়, তবে মনে পড়ে যাবে সন্ধ্যার অতীত। আর তাহলেই বিপদ। ফের বেঁকে বসবে সন্ধ্যা।

এদিকে ডাক্তার দেখানোর পর সন্ধ্যাকে নিয়ে বাড়ি আসার সময় আকাশনীল ভাবতে থাকে কীভাবে সন্ধ্যার থেকে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি সে লুকোবে। তাঁর মাথায় চিন্তা ঘোরে, একজন মায়ের থেকে তাঁর সন্তানের খবর লুকোনো যায় কীভাবে! বাড়ি ফিরে বিজয়া মাঠানকে আকাশনীল জানায়, সন্ধ্যা যদি আবার যদি পুরোনো স্মৃতি মনে করতে চায় তবে নতুন করে অশান্তি হতে পারে।

এর মধ্যে মাঠানের ক্লাবের লোকজন এসে উপস্থিত হয় আর বলে যে তাঁরা শীঘ্রই পিকনিকের ব্যবস্থা করছে যেখানে সবাই মিলে হাসি, ঠাট্টা, আনন্দ হবে আবার নানা ধরনের খেলাও হবে। পিকনিকের কথা শুনে সন্ধ্যা উৎসাহিত হলে বিজয়া মাঠান চিন্তা করে বৌমার এই অবস্থায় খেলাধুলা করা ঠিক হবেনা।

আরও পড়ুন: এ সপ্তাহের টিআরপি তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই! বাজিমাত করলো কে? বন্ধ হচ্ছে কোন সিরিয়াল?

তাহলে কি হবে এরপর? সন্ধ্যা কীভাবে জানতে পারবে যে সে মা হতে চলেছে আর তাঁর গর্ভে রয়েছে আকাশনীলের সন্তান! নিজের মা হওয়ার খবরে কি স্মৃতি ফিরবে তাঁর? নাকি নতুন করে আরো জটিল হবে পরিস্থিতি? নিত্য নতুন চমক নিয়ে দর্শকদের চমকে দিচ্ছে স্টার জলসা। সন্ধ্যার মা হওয়ার খবর এখন এই ধারাবাহিকের অন্যতম প্রধান চমক বলেন মনে করছেন দর্শক মহল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button