শুভেচ্ছা ফুলকি! মিঠাই ফ্যানদের অভিশাপ উপেক্ষা করে টানা ১ বছর টিআরপি তালিকার প্রথম পাঁচে থেকে রেকর্ড ফুলকির

জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তার মধ্যে অন্যতম হল ফুলকি (Phulki)। তবে প্রতি সপ্তাহে ধারাবাহিকের নতুন নতুন চমক, কাহিনীর নতুন নতুন মোড় দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা। দুষ্টু মিষ্টি ফুলকির কেরামতি, ফুলকি আর রোহিতের ক্ষতি করার জন্য রুদ্ররূপ সান্যালের ভয়ঙ্কর ভয়ঙ্কর কারসাজি পর্দায় নজর কেড়েছিল দর্শকদের। এছাড়াও ধারাবাহিকে রোহিতের সঙ্গে ফুলকির রসায়ন পর্দায় দারুণ টক্কর দিচ্ছে পর্ণা আর সৃজনের জুটিকে।

কি কি চমক দেখা গেছে জি বাংলার ফুলকি ধারাবাহিকে

ধারাবাহিকের কাহিনীতে একের পর এক মোড় আসায় দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। দর্শকদের মনেও জায়গা করে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। সহজ, সরল ফুলকির রায় চৌধুরী বাড়িতে ভাগ্যক্রমে রোহিতের সঙ্গে বিয়ে হয়ে আসার আর তারপর থেকে রুদ্রর একের পর এক প্ল্যান নষ্ট করা, সবসময় নিজের জীবনের বাজি রেখে শুধু রোহিতের কথা ভেবে একের পর এক ঝুঁকি নেওয়া, আর তার সঙ্গে ধীরে ধীরে বক্সিংয়ের দুনিয়ায় নিজের নাম উজ্জ্বল করা, এইসবটাই দৃষ্টি কেড়েছিল দর্শকদের।

Bengali serial

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে ঈশিতার পর্দা ফাঁস করেছে ফুলকি। এরপরই দিল্লি গিয়ে রোহিতের বক্সিং ব্যান্ড তোলার জন্য মরিয়া হয়ে ওঠে ফুলকি। জামাল ভাইয়ের সন্দেহ করতে করতেই জামাল ভাইদের লোকেদের হাতে ধরা পড়ে ফুলকি। কিন্তু সাহসিকতা হারায়নি সে। নিজের পেন ক্যামেরা সবটাই রেকর্ড করে নেয় সে। তবে সেখান থেকে বেঁচে দিল্লির অফিসারদের কাছে রাজাবাবুর কথা জানায় ফুলকি। সম্প্রতি ধারাবাহিকে এও দেখা গেছে এবার রাজাবাবুর কারণেই রুদ্রকে গ্রেফতার করবে দিল্লি পুলিশ।

মিঠাইয়ের অভিশাপকে পাত্তা না দিয়েই জি বাংলায় ১ বছর পার করল ফুলকি

বর্তমানে ধারাবাহিকে একের পর এক চমকের কারণেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। যদিও শুরুর থেকেই এই অবস্থায় ছিল না ফুলকি। জি বাংলার একসময়কার মিঠাই ধারাবাহিকে বন্ধ করে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। সেই কারণে ধারাবাহিকটিকে একেবারেই মেনে নেননি মিঠাই ধারাবাহিকের অনুরাগীরা। মিঠাইয়ের অনুরাগীদের মধ্যে অনেকেই জানিয়েছেন তারা একেবারেই এই ধারাবাহিকটিকে দেখবেন না।

Bengali serial

আরও পড়ুন: শুধুমাত্র গরীবদের জন্য! নিজের উপার্জিত অর্থে ৩০০০ শিশুর হার্ট সার্জারি করালেন গায়িকা পলক মুচ্ছল

মিঠাইয়ের অনুরাগীদের একাংশ এও জানিয়েছিলেন মাস খানিকের মধ্যেই বিদায় দেবে ফুলকি। তবে না সেই অভিশাপ একেবারেই গায়ে মাখেন ফুলকি ধারাবাহিক। আজ ১ বছর পার করল ফুলকি ধারাবাহিকটি। আগের থেকে বরং এখনও আরও অনেকটাই বেড়ে গেছে ধারাবাহিকের টিআরপি। প্রতিপক্ষ ধারাবাহিক সন্ধ্যাতারা এবং বঁধুয়াকে নিজের কাছেও ঘেঁষতে দেয়নি ফুলকি। শুরুতে থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে নিজেদের স্থান বজায় রেখেছে ফুলকি। ধারাবাহিকটি ভবিষ্যতে মিঠাইয়েরও রেকর্ড ভাঙবে এমনটাই আশা রাখছেন ফুলকির অনুরাগীরা।

Back to top button