বিয়ের দিন মালাকে ভালো মতো জব্দ করল কৌশিকী, জগদ্ধাত্রী! মালার অবস্থা দেখে হেসে উঠল মেহেন্দি!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মালা উৎসবকে বিয়ে করে মুখার্জী বাড়িতে বউ হিসেবে ঢুকেছে এবং মেহেন্দিকে বাড়ি থেকে বার করে দিয়েছে। এরপর মুখার্জী বাড়িতে মালা এবং উৎসবের বিয়ের জন্য বেশ বড় রকমের আয়োজন করা হচ্ছে অন্যদিকে কৌশিকী মুখার্জী আর জগদ্ধাত্রী এই সব কিছুকে মানতে না পারলেও তাদের হাতের কাছে এই মুহূর্তে আর কোন‌ও উপায় নেই।

Jagaddhatri 5 September today full episode/জগদ্ধাত্রী ৫ সেপ্টেম্বর আজকের পুরো পর্ব-

এই ধারাবারিকের শুরুতেই দেখা যায় যে কৌশিকী মুখার্জী ও জগদ্ধাত্রী দুজনে মিলে প্ল্যান করতে থাকে কীভাবে মালাকে জব্দ করা যায় এবং কীভাবে সমস্ত সত্যি সামনে আনা যায় এবং এই সমস্ত প্ল্যানের মাস্টারমাইন্ডকে সেটা কীভাবে জানা যায়? এমন সময় জগদ্ধাত্রীকে ফোন করে মালা আর বলে, তুমি কোথায় কখন আসবে আমার তো বিয়ে, তোমাকে তো থাকতে হবে।

Zee Bangla Jagaddhatri Serial and Star Jalsha Anurager Chhowa Getting popular day by day

তখন জগদ্ধাত্রী জিজ্ঞেস করে আচ্ছা মালা একটা কথা বলো তোমার বিয়ে কি মুখার্জি বাড়ি থেকেই হবে? মালা তখন বলে, তা কেন আমার বিয়ে উপলক্ষে একটা বিশাল বড় হল ভাড়া করা হয়েছে। এরপর জগদ্ধাত্রী জিজ্ঞেস করে আর তোমার বাবা-মা? মালা তার বাবার নাম বলে, নামের আগে স্বর্গীয় দিয়ে কিন্তু মায়ের নামটা বলতে চায় না। সে বলে মায়ের নামটা সিক্রেট থাক যখন উৎসবকে বরণ করবে তখন সবাই দেখে নেবে।

এরপর জগদ্ধাত্রী বুঝতে পারে যে যা কিছু হচ্ছে সেই সমস্ত পরিকল্পনার মাস্টার মাইন্ড হচ্ছে এই মালার মা। মালার মাকে ধরতে পারলেই সমস্ত রহস্যের সমাধান হয়ে যাবে। অন্যদিকে মেহেন্দি ভাবতে থাকে তার চিন্তা করার তো কিছু নেই কারণ তার পাশে বড়দি কৌশিকী মুখার্জী রয়েছে তার নিজের দিদি জগদ্ধাত্রী রয়েছে। এমন সময় মেহেন্দিকে উত্যক্ত করবার উদ্দেশ্য নিয়েই তাকে বিয়ের প্রত্যেকটা অনুষ্ঠানে উপস্থিত থাকতে বলে ফোন করে মালা।

মেহেন্দি বলে, আমি যখন উৎসবকেই তোমার হাতে দিয়ে দিয়েছি তখন এইসব অনুষ্ঠান করতে আমার কোন‌ও অসুবিধা হবে না। এরপর কৌশিকী বলে, ভালো মতো এবার ওর মেহেন্দির অনুষ্ঠান করব। কৌশিকী মেহেন্দির অন্যান্য বোনদের জিজ্ঞেস করে তোমরা আমার পাশে আছো তো? তারা সবাই হ্যাঁ বলে। এরপর কৌশিকী মেহেন্দি ও তার বোনেরা একসাথে হাত মেলায়। এরপর দেখা যায় যে, মেহেন্দি মালার হাতে মেহেন্দি পড়াচ্ছে।

আরও পড়ুন: জলসা জমজমাট! তিতিক্ষার বিপরীতে এবার নায়ক হিসেবে মাধবীলতা খ্যাত সুস্মিত মুখোপাধ্যায়?

কিন্তু মেহেন্দি পরানোর কিছুক্ষণ পরে মালা বলতে থাকে তার হাতে ইচিং হচ্ছে। গরিমা থেকে শুরু করে বৈদেহি মুখার্জী কেউ বুঝতে পারে না কেন এমনটা হচ্ছে। উৎসব বলে , সে তো নিজে মেহেন্দি কিনে এনেছিল এমন তো হওয়ার কথা নয়। আসলে কৌশিকী মুখার্জী মেহেন্দির মধ্যে বিছুটি পাতা লাগিয়ে দিয়েছিল। এরপর মালা ওপরে যায় এবং সাবান দিয়ে হাত ধুয়ে আসে কিন্তু তারপর মালা যখন নীচে নেমে আসে তখন দেখা যায় মালা পুরো কালো ভূত হয়ে গেছে! কারণ জানা যায় যে শুধু মেহেন্দি নয় সাবানের মধ্যেও পরিকল্পনা করে কৌশিকী মুখার্জীরা বিছুটি পাতা লাগিয়ে রেখেছিল, এই ভাবেই তারা মালাকে জব্দ করে আর সবটা দেখে রেগে যায় বৈদেহি মুখার্জী।

Back to top button