জমজমাট জগদ্ধাত্রী, স্বয়ম্ভুর কথা মতো কোর্টে যেতে রাজি হল জ্যাস! কী হবে এবার?

বিগত কয়েক সপ্তাহে জগদ্ধাত্রী (Jagaddhatri) সিরিয়ালের টিআরপি (Trp) বেশ কিছুটা কমেছে। এরপরেই নেটপাড়ায় গুজব রটে যে ধারাবাহিকটি নাকি শেষ হতে চলেছে। আবার কিছুর দিন আগে জানা গিয়েছে ধারাবাহিকে জ্যাস সান্যালের চরিত্র থেকে নাকি তিনি বিদায় নিতে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১৮ই জুলাই (Jagaddhatri Today Episode 18th July)

ধারাবাহিকে এই মুহূর্তে মুখার্জি বাড়িতে জগন্নাথদেবের পুজোর আয়োজন করছেন। তখনই ফোন আসে দিব্যা সেনের। স্বাভাবিক কথোপকথন কোনওকালে হয়না দুপক্ষের। ফের কথা কাটাকাটি ও অপমানের পর ফোন রেখে দেয় দিব্যা। এদিকে, মেননের জন্য কাঁদছে কাঁকন।

এদিকে, মেনন হামলার ভুয়ো কেসে গ্রেফতার করা হয়েছে স্বয়ম্ভুকে। ডিপার্টমেন্টে যার স্ত্রীর এত নামডাক তার এরকম অবস্থা! মেনে নিতেই ঘাম ছুটছে দর্শকদের। এদিকে সন্দেহের মুখে স্বয়ম্ভু। তাকে তালিকার উপরে স্থান দেওয়া হয়েছে। ডিপার্টমেন্টে সাধুদা জিজ্ঞেস করছে স্বয়ম্ভুকে। তারপরই দর্শকদের জন্য বিরাট চমক।

স্বয়ম্ভুর কলার চেপে ধরে জগদ্ধাত্রী। স্বয়ম্ভু অবাক হয়ে বলে, জগদ্ধাত্রী সত্যিই বিশ্বাস করে মেননকে যারা জখম করেছে, তাদের সঙ্গে স্বয়ম্ভুর যোগ আছে? জগদ্ধাত্রী কোনও ব্যক্তিগত সম্পর্ক কাজের মাঝে আমতে চায় না। বরাবরই যে অপরাধী তাকে একচুল ছেড়ে কথা বলেনা সে। আর এবার স্বয়ম্ভু সন্দেহের তালিকায় পয়লাস্থানে।

আরও পড়ুন: “তোমাকে ছাড়া এ আকাশ সাজে না…” লাল শাড়ি সাদা পাঞ্জাবি! কথা-অগ্নিভর থেকে চোখ ফেরানো দায়! সবাই চাইছেন এক হোক ওরা!

এমতাবস্থায় কৌশিকী ফোন করে জগদ্ধাত্রীকে। জগদ্ধাত্রী জানায়, সে স্বয়ম্ভুকে জিজ্ঞেসাবাদ করছে। কৌশিকী বলে, জগদ্ধাত্রীর কোথাও ভুল হচ্ছে। কারণ স্বয়ম্ভু এই ভুল কাজটা কোনওদিনও করতে পারে না। ব্যক্তিগত সম্পর্ককে মাঝে না এনে বুকের উপর পাথর চেপে তদন্ত করতে থাকে সে।

 

Back to top button