মনিকা রায়চৌধুরীর আশঙ্কা তবে সত্যি? বৈদেহী মুখার্জির এত পরিবর্তনের পিছনে কারণ কী?

জি বাংলার (Zee Bangla) সুপারহিট মেগা জগদ্ধাত্রী (Jagadhatri) বর্তমানে টেলিভিশন পর্দার অন্যতম পুরোনো ধারাবাহিক। ধারাবাহিকটি দিনের পর দিন দর্শকদের মন জয় করে চলেছে এবং তাদের প্রিয় বিনোদনের একটি অংশ হয়ে উঠেছে। ধারাবাহিকের নতুন পর্বে আসছে দুর্দান্ত চমক, যা আগের থেকে আরো বেশি উত্তেজনা সৃষ্টি করছে। আজ, জি বাংলায় সম্প্রচারিত হবে ‘জগদ্ধাত্রী’-র বিশেষ এপিসোড (Special episode), যা দর্শকদের জন্য একটি বড় আকর্ষণ হতে চলেছে। ইতিমধ্যেই এই বিশেষ পর্বের প্রোমো (Promo) প্রকাশ্যে এসেছে, যা দর্শকদের মধ্যে উৎসাহ বাড়িয়ে দিয়েছে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১২ই অক্টোবর (Jagadhatri Today Episode 12th October)

এদিন ধারাবাহিক শুরুতেই দেখা যায় জগদ্ধাত্রীকে অনেক রাতে ফোন করেছে মনিকা রায়চৌধুরী তার কথা মতন ঋতুরানী বাইরে রয়েছে এবং ঋতুরাজ ভেতরে রয়েছে। তার সামনে ঋতুরাজ শিকার করেছে যে সে এত বড় কাজ করেছে কিন্তু তাও তার মনের শঙ্কা কিছুটাই দূর হচ্ছে না। কারণ ঋতুরাজ এতো ভালোভাবে চুরি করতে পারে না যতটা ঋতুরানী ভালোমতো করতে পারে। জগদ্ধাত্রির কাছে সে রিকোয়েস্ট করে যাতে সে একটু জেনে মনিকা রায় চৌধুরীকে বলে যে জেলে ঋতুরানি রয়েছে।

Jagaddhatri , Bengali Serial ,Zee Bangla, Jagaddhatri Today Episode, Jagaddhatri Today Episode 2nd October জগদ্ধাত্রী আজকের পর্ব ২রা অক্টোবর, জগদ্ধাত্রী আজকের পর্ব, জগদ্ধাত্রী বাংলা সিরিয়াল, জি বাংলা

জগদ্ধাত্রী সাধুদাকে ফোন করে সমস্ত ঘটনা জানায় এবং মনিকা রায়চৌধুরীর কথা মতন খুঁজে নিতে বলে ভেতরে কে রয়েছে ঋতুরানী নাকি ঋতুরাজ। সাধুদা খুঁজে নিতে গেলে গিয়ে দেখে জেলের মধ্যে ঋতুরাজ রয়েছে ঋতুরানি সেজে এবং সাধুদাকে দেখে বাজে বাজে কথা বলতে থাকে। সাধু দাদাকে চুপ করিয়ে চলে আসলে, জগদ্ধাত্রী সাধু দা এবং মনিকা রায়চৌধুরী তিনজনে কনফারেন্সে কথা বলো। সাধুদা মনিকা রায়চৌধুরীকে জেলে যে ঋতুরানী রয়েছে এ কথা বললে মনিকা তাকে ঋতুরানীকে চোখে চোখে রাখতে বলে কারণ তার সন্দেহ ওটা কোনোভাবেই ঋতুরানি হতে পারে না।

এইদিকে মনিকা রায়চৌধুরী জগদ্ধাত্রীকে তার বাড়ি আসতে অনুরোধ করলে জগদ্ধাত্রী যখন রাজি হয় স্বয়ম্ভু তাকে না করে দেয়। স্বয়ম্ভু ও বৈদেশী মুখার্জী সকাল হলেই জগদ্ধাত্রীদের জন্য চা এবং জলখাবার নিয়ে আসে। বৈদেহী মুখার্জিকে এত কিছু করতে দেখে অবাক হয়ে যায় জগদ্ধাত্রী। বৈদেশী মুখার্জী, তার সঙ্গে এই বিষয়ে তর্ক করতে চাইলে জগদ্ধাত্রী তার অস্ত্র প্রয়োগ করে জিজ্ঞাসা করে উৎসবকে কি ছাড়ানোর জন্য বৈদেশি মুখার্জি এই পুরো কাজগুলি করছে? স্বয়ম্ভু আর কথা না বাড়িয়ে জগদ্ধাত্রীকে বলে বৈদেহী মুখার্জী যখন খাবার গুলি এনেছি সেগুলি খেয়ে নিতে।

আরও পড়ুনঃ সহ্যের সীমা পাড় করল বৃন্দা! আহেরিকে বাড়িতে দাঁড়িয়ে অপমান করল সে

এইদিকে কৌশিকী এসে জানায় সে আর কোনোভাবেই উৎসবকে বাঁচাতে পারবে না। সাধুদা নিজেও একথা জানায় মুখার্জি বাড়িতে এবার একটা বড় ঝড় আসতে চলেছে। অন্যদিকে জগদ্ধাত্রী মনিকা রায়চৌধুরীর সাথে দেখা করতে চাইলে স্বয়ম্ভু তাকে যেতে বাধা দেয়।

Back to top button