Gantchora remake: ভারত জয় বাংলা গাঁটছড়ার! হিন্দির পর এবার কন্নড়ে খড়ি ঋদ্ধির গল্প আসছে নতুন রূপে! ‘এত ভালো গল্প আর তার রিমেক হবে না তাই হয়?’, বলছে খড়িদ্ধি ভক্তরা

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক। যেখানে শুরুর থেকেই ঋদ্ধি খড়ির জুটি দর্শক ভীষণ পছন্দ করেছে। এই মুহূর্তে প্রায় প্রত্যেক সপ্তাহতেই প্রথম ৫ এ টিআরপি তালিকায় নাম থাকে এই ধারাবাহিকের। ধারাবাহিকের বহু জনপ্রিয় মুখের সঙ্গে সঙ্গেও ধারাবাহিকের গল্পের বেশ ভিন্নতা থাকার জন্যই জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে।

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী অভিনেত্রী সোলাঙ্কি রায় এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, অনুষ্কা হাজরা, অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী এবং রিয়াজ লস্কর । এই তিন অভিনেতা-অভিনেত্রীর জুটিকেই বেশ পছন্দ করেছে দর্শক টিভির পর্দায়। তাই এবার স্টার কর্তৃপক্ষ তাদের অন্য একটি ভাষার চ্যানেলে ‘গাঁটছড়া’র গল্প নিয়ে আসছে।

সম্প্রতি স্টারের কান্নাডা ভাষার চ্যানেল ‘স্টার সুবর্না’ তে এই নতুন ধারাবাহিকের একটি ঝলক দেখতে পাওয়া গেছে। যেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে মাটির পাত্রে রং তুলি নিয়ে রং করছে। এবং রং করতে করতে তার হাত থেকে কপালে রং লেগেছে। ঠিক যেমন বাংলা ধারাবাহিকটির শুরুর প্রথমদিকে প্রমোতে দেখা গিয়েছিল।আর এই ঝলক টুকু দেখেই ‘গাঁটছড়া’ ভক্তরা বলছে যে ‘গাঁটছড়া’র কান্নডা রিমেক হতে চলেছে এই ধারাবাহিকটির।

ধারাবাহিকটির নাম দেওয়া হয়েছে ‘কাথেয়ন্দু শুরুভাগীদে’ । অনেকের মতেই ধারাবাহিকটির মূল গল্প খড়ির স্বপ্ন পূরণ নিয়েই হতে চলেছে । তাই এবার বাংলা টেলিভিশনে ‘গাঁটছড়া’ ভক্তদের কাছে এটা খুবই খুশির এবং গর্বের কথা। যে তাদের প্রিয় ধারাবাহিকটি এতটাই জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে যে স্টারের অন্য ভাষার চ্যানেলেও এই ধারাবাহিকের গল্প নিয়েই হতে চলেছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে অনেক ‘গাঁটছড়া’ ভক্তরা এটি নিয়ে সিরিয়ালের প্রশংসায় মেতেছে।

Back to top button