মন্দিরে এসে সব সত্যি জানতে পেরে গেল কথা! পর্দা ফাঁস হল সব সত্যির

স্টার জলসার ( Star Jalsha ) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা ( Kothha )। শুধুমাত্র জলসা পর্দায় নয়, টিআরপি তালিকাতেও ( Trp List ) কামাল করে মেগা সিরিয়ালটি। বেশ কিছু বার বেঙ্গল টপারের মুকুট পরেছে স্টারকাস্ট জলসার এই ধারাবাহিক বর্তমানে সিরিয়াল প্রিয় দর্শকের মনে ছাপ ফেলেছে।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে ধারাবাহিকটির জনপ্রিয়তা। ধারাবাহিকের প্রতিটা চরিত্রই মন জয় করেছে দর্শকদের। অভিনেতা সাহেব ভট্টাচার্য ( Saheb Bhattacharya ) এবং অভিনেত্রী সুস্মিতা দের ( Sushmita Dey ) জুটি দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। প্রত্যেক সপ্তাহেই টিআরপি (TRP) লড়াইতেও ভালো ফল করে দেখায় ধারাবাহিকটি।

কথা আজকের পর্ব ১৩ই সেপ্টেম্বর ( Katha Today Episode 13th September )

এদিন ধারাবাহিক শুরুতেই দেখা যায় কথারা প্রত্যেকে এক রহস্যময় মন্দিরে উপস্থিত হয়। গ্রামের প্রত্যেককে তাদেরকে বারণ করলে তারা কেউই গ্রামবাসীদের কথা শুনতে চায় না। উল্টে কেউ যদি ভয় পেয়ে থাকে তাদেরকে সাহস যুগিয়ে দেয়। জুনি জানায় সে কোনোভাবে এই মন্দিরের বিষয় না লিখে বাড়ি ফিরবে না কথা তাকে বারণ করে কারণ তার মূর্তিগুলোকে কেমন অস্বাভাবিক লেগেছে। তারই মধ্যে ঋতু বলে ওঠে মন্দিরের বাইরেটা তার খুব পছন্দ হয়েছে সে অনেক ছবি তুলতে চায় সেখানে দাঁড়িয়ে।

মাধব বাবু অনেক কিছু বলে তাদেরকে ভয় দেখানোর চেষ্টা করলে জুনি তা শুনতে চায় না উল্টে সে কেনই কথাগুলো বলছে সেটা নিয়ে ভাবতে বসে। তারপরেই দেখা যায় প্রান্তিকের কাছে গিয়ে মাধব বাবু জানায় জুনির অনেক সাহস। প্রান্তিক সিদ্ধান্ত নেন জুনিকে সে ফাঁদে ফেলবেই। প্রান্তিক মান্ডবীকে তাদের দলের মধ্যে পাঠায় যাতে মান্ডবীকে তাকে দলের সমস্ত ভেতরের খবর দিতে পারে। কারণ প্রান্তিক বাবু যেই পাথরটি চুরির কথা ভাবছেন সেটি একবার বিদেশে চালান করতে পারলেই মালামাল হয়ে যাবেন তিনি।

রাত্রিবেলায় প্রত্যয় আর অগ্নি ঠিক করে নেয় তারা পুলিশের আউট হাউসে যাবে। সকাল হতেই ছোটকা মর্নিং ওয়ার্ক ছেড়ে তাদের সাথে থানায় যাওয়ার জন্য রেডি হয় অগ্নি তার প্রিয় গোবর দেবীকে জানিয়ে দেয় এখানে নেটওয়ার্ক থাকে না তার উপর সে ভয় পাচ্ছে তাই কোন গোবর গিরি না করতে। ছেলেরা থানায় চলে যায় এবং মেয়েরা মন্দিরে যেতে প্রস্তুত হয়। সেই সময় মান্ডবী গ্রামের মহিলা সেজে তাদের কাছে এসে কাজ চায়। কথার মনে পড়ে যায় এই মেয়েটাই তার পাচক মশাইয়ের গায়ে উঠে যাচ্ছিল সে মান্ডবীকে কাজে রাখতে রাজি হয় সে যদি কোন কারুর গায়ে ঢোলে না পরে সেই শর্তে।

আরও পড়ুন: জমছে না দুই বোনের গল্প! জলসায় আসছে দুই জা-য়ের জমজমাট গল্প, মুখ্য ভূমিকায় টেলিভিশনের দুই তুখোড় নায়িকা!

মন্দির রহস্যের প্রথম ক্লু এসে পরে কথার হাতে।

তারা বেরিয়ে গেলে মান্ডবী প্রান্তিক কে ফোন করে তাদের প্রত্যেকটা পদক্ষেপ জানাতে থাকে তারা নিজেদের মধ্যে একটা ছক প্রশ্ন এবং পাথর বের করার পরিকল্পনা চালিয়ে যেতে থাকে কথারও মন্দিরের কারুকার্য এবং ভাস্কর্য দেখতে থাকলে এই সুযোগটাকে কাজে লাগায় তারা। মাধব ঘুমানোর আওয়াজ করতে থাকে যার ফলে খুব ভয় পেয়ে যায় কথা তার মধ্যে ছেলেরা এসে উপস্থিত হয় এবং প্রান্তিকের দলের লোক তাড়াহুড়ো করে পালাতে গেলে পাথর খোঁজার ছেনি ফেলে রেখেই চলে যায়। যা দেখে কথার সন্দেহ হয় এত পুরোনো মন্দিরে হঠাৎ করে একটা ছেনি কোথা থেকে আসবে?

Back to top button