আচমকা মেডিক্যাল কলেজকে ছয় কোটি অনুদান লাবণ্যর, নেপথ্যে সূর্যের ভরতি হওয়ার আনন্দ নাকি অন্য কারণ?

Anurager Chhowa Today Episode: মেডিক্যাল কলেজে তুলকালাম। সূর্য ও দীপা যখন বাড়ি ফিরে আসছে, তখনই কলেজে ঢোকে ঋত্বিক হালদার। কলেজের ট্রাষ্টিদের মধ্যে অন্যতম ঋত্বিকের বাবা। বড় লোক বাবা বিগড়ে যাওয়া ছেলে। লেখাপড়ায় ভাল হলেও, বড়দের সঙ্গে কথা বলতে জানে না। নতুন এই চরিত্রের আগমনে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬শে জুলাই (Anurager Chhowa Today Episode 26th July)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, সূর্যের হারিয়ে যাওয়া স্মৃতির গল্প নতুন করে বুনছে দীপা। ডক্টর স্যানালের সঙ্গে পরামর্শ করে সূর্যের হারিয়ে যাওয়া স্মৃতির অংশটুকু নতুন করে প্লট বুনছে সেনগুপ্ত বাড়ির সকলে। কিন্তু বাঁধ সাধলো সূর্যের হবু ক্লাসমেট ঋত্বিক। ঋত্বিকের ধারণা সে প্রথম হয়েছে এবারের মেডিক্যাল প্রবেশিকায়।

Anurager Chhowa

গতবছর রেজাল্ট ভাল হওয়া সত্ত্বেও শুধুমাত্র প্রথম না হতে পারার জন্য বছর ড্রপ দিয়েছিল সে। এবছরও দ্বিতীয় হয়েছে সে মেনে নিতে পারছে না। এই নিয়ে তীব্র বিরোধ বাঁধে সূর্যের সঙ্গে। এদিকে সূর্যও নাছোড়। সে জীবনে কোনওদিন সেকেন্ড হয়নি। তাই কিছুতেই ঋত্বিককে এক চুল জায়গা ছাড়তে নারাজ।

বিষয়টি বাড়তে বাড়তে প্রিন্সিপালের ঘর অবধি পৌঁছয়। সেখানে গিয়ে প্রিন্সিপাল ও ডক্টর স্যানালের সঙ্গে ঔদ্ধত্যর মতো আচরণ করতে থাকে সে। বোঝানোর চেষ্টা করেও শান্ত করা যায় না। তখনই ঋত্বিকের বাবা সনাতন হালদার ঘটনাস্থলে আসেন। জানান, তার কথাই চূড়ান্ত। ঋত্বিক প্রথম হয়েছে। এদিকে, সূর্য আরও রেগে যায়। কারণ ভাল রেজাল্ট করে প্রথম স্থানের আসল অধিকারী সে নিজে।

আরও পড়ুন: মদ, সিগারেটের নেশায় আসক্ত বউ! মানসিক অত্যাচারের শিকার ঋষি কৌশিক! ১২ বছর পর ভাঙছে বিয়ে

হুলস্থূলের মধ্যে আচমকা লাবণ্য সেনগুপ্ত এসে হাজির হয় ঘটনাস্থলে। ঋত্বিকের ব্যবহার দেখে অবাক হন তিনি। তবে মুহূর্তে সনাতন হালদার ও তার ছেলের অহংকার মাটিতে মিশিয়ে দেন। প্রিন্সিপালের ঘরে তিনি ৬ কোটি টাকার চেক লেখেন। এবং তুলে দেন প্রিন্সিপালের হাতে।

 

Back to top button