ফের স্বমহিমায় লাবণ্য সেনগুপ্ত! সূর্যের চরম ক্ষতি করছে দেখে কষিয়ে চড় মারলো ইরাকে

Anurager Chhowa Today Episode: ফের স্বমহিমায় লাবণ্য সেনগুপ্ত। বরাবরই পরিবারকে বাঁচাতে বদ্ধপরিকর সে। আগলে রেখেছে গোটা পরিবারকে। কেউ এক চুল ক্ষতি করতে চাইছে তা এক বিন্দু বরদাস্ত করেনি লাবণ্য। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) আবারও সে নজিরের সাক্ষী থাকলো দর্শক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১১ই আগস্ট (Anurager Chhowa Today Episode 11th August)

ইরাকে কষিয়ে থাপ্পড় মারলো লাবণ্য সেনগুপ্ত। এদিন সেনগুপ্ত বাড়িতে এসে সূর্য-দীপার রোম্যান্সে বাঁধা হয়ে দাঁড়ায় ইরা। সোনা -রূপার সঙ্গে কানামাছি খেলছিল সূর্য। তখনই দীপার সঙ্গে ধাক্কা লাগে তার। পড়ে যায় দুজন। সোনা-রূপা তাদের বাবা-মায়ের রোম্যান্স দেখে মিচকে হাসে। আর তখনই আসে ইরা।

Anurager Chhowa

দীপা-সূর্যকে মাটিতে পড়ে থাকতে দেখে প্রশ্ন করে সূর্য কি জানে তার বন্ধু দীপান্বিতার বিয়ে হয়ে গেছে? তখনই বাজ পড়ে দীপার মাথায়। এই একটি কথাকে কেন্দ্র করে সূর্যের তরফ থেকে ধেয়ে আসবে একাধিক প্রশ্ন। দীপা কি আধেও পারবে সব প্রশ্নের উত্তর দিয়ে পরিস্থিতি সামাল দিতে?

তখনই আসে লাবণ্য। এই সময়ে উনি সাধারণত লন্ডনে থাকেন কাজের সূত্রে। তবে ফিরে এসেছেন লাবণ্য। তাকে দেখে চমকে ওঠে ইরা। লাবণ্য সেনগুপ্ত দীপার পক্ষ নিয়ে ওর পাশে ঢাল হয়ে দাঁড়াবে। এদিকে, জয় এসে ইরাকে বলে ভালোয় ভালোয় সে যেন মুখ বন্ধ রাখে। কারণ মুখ খুললে গেস্ট হাউস বা তার যে খরচ সেনগুপ্ত বাড়ি বহন করে তাও মাটিতে মিশে যাবে।

আরও পড়ুন: হাইটে শর্ট, তার ওপর যাচ্ছেতাই পোশাকের সেন্স! এখন জঘন্য লাগে, সৌমীতৃষাকে কটাক্ষ নেটপাড়ার

বেকায়দায় পড়ে খানিকক্ষণ চুপ করে থেকে ইরা বলে, সে মজা করছিল। কোনও মতে পরিস্থিতি সামাল দেওয়ার পর সূর্য যখন চলে যায়, তখনই ইরাকে কষিয়ে একটা থাপ্পড় মারে লাবণ্য। আরও মারতে চায়, কিন্তু আটকায় দীপাসহ বাকিরা। সেদিনের মতো চলে গেলেও, ইরা লাবণ্য সেনগুপ্তকে চ্যালেঞ্জ করে সে সূর্যের স্ত্রীর অধিকারে ফের সেনগুপ্ত বাড়িতে ফিরে আসবে।

Back to top button