মহিষাসুর শিমুলের শাশুড়ির সঙ্গে করছে ফ্লার্ট! মিষ্টি মিষ্টি কথা! ‘ও কী কথা’ কাকিমা দিল মুখে নুরো জ্বেলে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache koi Moner Kotha)। ধারাবাহিকটি দর্শক মনে ব্যাপক জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছে শিমুল (shimul)। বাস্তবের কিছু সত্য ঘটনাকেই তুলে ধরছে এই সিরিয়াল। ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল ‘মধুবালা’ (Madhubala)। শিমুলের শাশুড়ির নাম হল মধুবালা। যে চরিত্রে অভিনয় করছেন রিতা দত্ত চক্রবর্তী।

চরিত্রটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। প্রথমদিকে এই চরিত্রটিকে বিশেষ পছন্দ করত না কেউ। মধুবালার অভিনয় যেন দর্শক মনে বিরক্তির সৃষ্টি করত। শিমুলকে প্রতি মুহূর্তে খোঁটা দিতে থাকত তার শাশুড়ি। যদিও সময়ের সাথে সাথে মধুবালার মনে অনেক পরিবর্তন আসে। সে শিমুলকে নিজের কাছে টেনে নেয়।

মধুবালা নিজে মন থেকে খারাপ না হলেও দুই ছেলেই একেবারে নিকৃষ্ট মনের। সভ্য সমাজে লুকিয়ে থাকা অসভ্যের নমুনা তারা। ধারাবাহিকের প্রথম থেকেই মধুবালার কিছু কিছু কথার টোন নিয়ে দর্শকরা বেশ মজা করতে শুরু করে। মজার মিমও তৈরী করে। তার ওই বড় বড় গোল গোল ছানার মতো চোখ আর মুখে সেই টোন করে বলা ‘ও কি কথা’, যেন মধুবালার চরিত্রকেই স্পষ্ট ফুটিয়ে তোলে।

পুরো দজ্জাল শাশুড়ির এক নমুনা সেই ব্যবহার। এবার মধুবালা সোজা মহিষাসুরকেও ভয় দেখিয়ে দিল। যে মহিষাসুরকে একমাত্র মা দূর্গা ছাড়া কেউ দমন করতে পারেননি। সেই শক্তিশালী মহিষাসুর মধুবালার চোখ দেখে ভয়তে শুকিয়ে গেল। শাশুড়ির সঙ্গে ফ্লার্ট করতে করতে মহিষাসুর মধুবালাকে প্রশ্ন করছে, ‘অপূর্ব সুন্দর নারীর হাতে কি অস্ত্র শোভা পায়? দেবী তোমার আসন আমার বক্ষে’।

প্রশ্ন শুনে মধুবালার সেই ডায়লগ, ‘বলি ও কি কথা, দেব না ওই বড় মুখে নোরাটি ভেঙে, বটি দিয়ে গলাটা কেটে দেব’। মহিষাসুরের সামনে মধুবালার এরূপ ডায়লগ শুনে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শক। যদিও এই ভিডিও এক নেটিজেনদের এডিট করা। যা সামনে আসতেই ভাইরাল হয়ে যায়। অশুরকে জব্দ করতে শাশুড়ির এমন রূপ দেখে এবার অসভ্য ছেলেরাও হয়তো সঠিক পথে আসবে।

Back to top button