এক বোন ফ্লাওয়ার, অন্যজন ফায়ার! নাড়ির টানে জড়িয়ে থাকা দুই বোনের গল্প নিয়ে জলসায় আসছে নতুন ধারাবাহিক, প্রকাশ্যে পয়লা প্রচার ঝলক

বর্তমান যুগে দাঁড়িয়ে বাংলা ধারাবাহিকের ( Bengali Serial ) শেষ কথা টিআরপি ( Trp )। টিআরপি ভালো হলে চ্যানেলের প্ৰিয় পাত্র। নয়তো ভ্রূকুটি মিলবে চ্যানেলের তরফ থেকে। দর্শকদের পছন্দকেই অগ্রাধিকার দিচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষ। কারণ দিনের শেষে ব্যবসা কথা বলে। তাই টিআরপি বেগরবাই দেখলেই বন্ধ হয় ধারাবাহিক। বদলে শুরু হয় নতুন মেগা। ইদানীং স্টুডিওপাড়ায় একাধিক ধারাবাহিক বন্ধের খবর। কোন ধারাবাহিকের কপাল পুড়তে চলেছে এরপর? জানা না থাকলেও, ফের নয়া ধারাবাহিক ( New Serial ) আসার খবরে সরগরম নেটপাড়া।

প্রকাশ্যে নতুন ধারাবাহিক ‘দুই শালিক’-এর প্রোমো

নাড়ির টানে জড়িয়ে থাকা দুই বোনের গল্প নিয়ে আসছে নয়া ধারাবাহিক ‘দুই শালিক’ ( Dui Shalik )। প্রকাশ্যে আসন্ন ধারাবাহিকের পয়লা ঝলক। সদ্য স্টার জলসার ( Star Jalsha ) পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয়েছে নতুন ধারাবাহিকের প্রোমো। দৃশ্যত স্পষ্ট, দুই বোন একেবারে ভিন্ন ধরনের, ভিন্ন চরিত্রের।

এক বোন ক্যারাটে শেখে। উদোম মারধর করতে পারে। কোনও আপোসের প্রশ্নই ওঠে না তার সঙ্গে আরেক বোন দুর্বল মানসিকতার। তাকে দমিয়ে রাখা যায়। প্রোমোতে কোনও এক প্রভাবশালীকে পদাঘাত করতে দেখা যায় তাকে। বলা বাহুল্য, ১০ সেকেন্ডের প্রোমো দেখে স্পষ্ট একজন ওস্তাদ, অপরজন গোবেচারা। তারা একে অপরের পাশে থেকে কীভাবে এগিয়ে নিয়ে যাবে গল্প? দুই বোনের সম্পর্ক বরাবরই একই রকম থাকবে? নাকি জীবনের ঝড় কবলে পড়ে অবনতি হবে তাদের সম্পর্কের? উত্তর পেতে দেখতে হবে ‘দুই শালিক’।

আসন্ন ধারাবাহিকে প্রধান চরিত্রে থাকছেন জনপ্রিয় দুই টেলিনায়িকা

এই মেগার হাত ধরেই কামব্যাক করছেন ‘ইচ্ছেপুতুল’ অভিনেত্রী তিতিক্ষা দাস ( Titiksha Das )। এর সঙ্গে ‘রামকৃষ্ণ’ খ্যাত অভিনেত্রী নন্দিনী দত্তকেও ( Nandini Dutta ) দেখা যাবে। টেলিপাড়ার জল্পনা, ‘তোমাদের রাণী’ ধারাবাহিকের নায়ক অর্কপ্রভকেই ( Arka Provo ) হয়ত দেখা যাবে নায়ক হিসাবে।

আরও পড়ুনঃ ‘চেষ্টা করে দেখুক, পারবে না…’, সম্মুখ সমরে ‘কথা’ ও ‘গীতা এলএলবি’ পরিবার! জিতবে কে? টানটান উত্তেজনা

প্রোমো দেখে কী বলছেন দর্শক?

‘দুই শালিক’ -এর প্রোমো ( Promo ) নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শক মহলে। এক ধারাবাহিকপ্রেমী লিখছেন, ‘এদেরকে আগে এক ভাবা আমি! তবে অবশেষে যমজ বোনের ভূমিকায়।’ অন্য একজন লিখছেন, ‘আবার দুই শালিকের এক জামাই নিয়ে টানাটানি, আপনারা প্রস্তুত তো!’ কে আবার লিখছেন,’এখন আবার এই সিরিয়ালে দুই বোনের এক প্রেমিক নিয়ে টানাটানি হবে। আর না হলে বোনদের মাঝে মান অভিমান আর ও যে কত প্যাঁচ বাবা গো বাবা! সে ঘুরে ফিরে একি কাহিনী।

Back to top button