আমার মন থেকে শিমুলকে কেউ কখনও সরাতে পারবে না! নিজের মাকে স্পষ্ট জানিয়ে দিল শতদ্রু! মিলন কী হবে?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকের আকর্ষণ তীব্র সেই ধারাবাহিকের নাম কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়ের মতো ভালো ভালো অভিনেত্রীদের উপস্থিতি এই ধারাবাহিকে। বাঙালি দর্শকরা ভীষণ রকমভাবে এই ধারাবাহিকের প্রতি আকর্ষণ বোধ করছেন।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকটি টিআরপিতে পিছিয়ে পড়লেও দর্শকদের মনোরঞ্জনে কোন‌ও রকম ঘাটতি রাখেনি। দারুণভাবে আজ‌ও দর্শকদের মন জয় করে চলেছে এই ধারাবাহিকটি। বাংলা টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিকটি এই মুহূর্তে সফল মনোরঞ্জনে।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্পে রীতিমতো উত্তেজনার চরম পর্যায় ছুঁয়েছে। একদিকে যেমন শিমুল মুক্তি দিয়েছে পরাগকে অন্যদিকে তেমন‌ই শতদ্রুর সঙ্গে বিচ্ছেদের দিকে শিমুলের সম্পর্ক। শতদ্রুর মা মেনে নিতে পারছেন না শিমুলকে। শতদ্রু শিমুলের কাছে ক্ষমা চাইলেও তাকে ফিরিয়ে দেয় শিমুল।

শতদ্রু শিমুলের কাছে ক্ষমা চাইতে এলে শিমুল তাকে বলে, শতদ্রুর মা তাদের সম্পর্ককে কখন‌ই মেনে নেবে না। আর শিমুল পারবে না তার মায়ের পায়ে পায়ে গিয়ে পড়তে। কারণ মানিয়ে নিতে নিতে ক্লান্ত সে। আর তাই শতদ্রুর চলে যাওয়াই ভালো। তখন সে শিমুলকে বলে, আর সে নিজের থেকে কখন‌ই ফিরবে না।

অন্যদিকে মুখে শিমুলের থেকে দূরে গেলেও মানসিকভাবে একেবারেই শিমুলের থেকে দূরে যেতে পারছেনা শতদ্রু। শিমুলকে তার জীবন থেকে দূরে সরানোয় শতদ্রু তার মাকে বলে তার মা চাইলেও শিমুলকে কখন‌ই তার মন থেকে বার করতে পারবেনা।

Back to top button