ফের ছোটপর্দায় কামব্যাক করছেন পায়েল! ভক্তিমূলক ধারাবাহিক ছেড়ে এবার নয়া অবতারে পর্দায় দেখা মিলবে অভিনেত্রীর, নায়ক কে জানেন?

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে নতুন ধারাবাহিকের (New Serial) আনাগোনা লেগে রয়েছে। জি বাংলা (Zee Bangla), স্টার জলসা (Star Jalsha), কালার্স বাংলা (Colors Bangla) বা সান বাংলা (Sun Bangla) সর্বত্র এক চিত্র। টিকে থাকার লড়াইয়ে টিআরপি একটি গুরুত্বপূর্ণ বিষয়। টিআরপি (Trp) তুলতেই ধারাবাহিকগুলিতে আসে নতুন নতুন চমক।

টিআরপি তালিকায় ফলাফলের উপর নির্ভর করছে ধারাবাহিকগুলির ভবিষ্যৎ। সাপ্তাহিক রিপোর্ট কার্ডগুলি ঠিক করে দেয় কোনও একটি মেগার ভবিষ্যৎ। ধারাবাহিক হিট নাকি পতনশীল তাও নির্ধারিত হয় এই তালিকা মারফত। তাই প্রায়শই লেগেই রয়েছে বিভিন্ন ধারাবাহিকের আনাগোনা। এবার আসন্ন এক ধারাবাহিকে কামব্যাক করতে চলেছেন জনপ্রিয় এক নায়িকা।

রামপ্রসাদের পর ফের নতুন ধারাবাহিকে অভিনেত্রী পায়েল দে

রামপ্রসাদের পর ফের নতুন ধারাবাহিকে প্রধান চরিত্রে কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। আসছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক। এমনই চর্চা টলিপাড়ার অন্দরে। নতুন ধারাবাহিক আসার খবরে ভক্তদের মাঝে উত্তেজনা। কবে, কোন চ্যানেলে, কোন প্রযোজনা সংস্থার আওতায় আসতে চলেছে নতুন মেগা।

টেলিপাড়া সূত্রে খবর, বাংলা টকিজ প্রোডাকশনের অধীনে আসছে পায়েল দের নতুন গল্প। তবে এবার জি বাংলা বা স্টার জলসা নয়। সান বাংলায় আসছে এই ধারাবাহিকটি। সান বাংলা একের পর এক নতুন গল্প আনছে তাদের চ্যানেলে। পরবর্তীতে পায়েল দের নয়া ধারাবাহিকটি এলে রীতিমতো জমে যাবে।

আরও পড়ুন: দীপার পাতা ফাঁদে ইরা! সূর্যের কথার জালে জড়িয়ে হাজত বাস কুটনির কপালে

টেলিপাড়া সূত্রে আরও জানা যাচ্ছে, ধারাবাহিকে পায়েল বিপরীতে থাকছেন জনপ্রিয় অভিনেতা তথাগত মুখার্জি। পায়েল ও তথাগত এই প্রথম জুটি বাঁধতে চলেছেন পর্দায়। জুটিকে একফ্রেমে দেখতে মুখিয়ে দর্শক। ইতিমধ্যেই শুট হয়ে গেছে ধারাবাহিকে প্রথম প্রচার ঝলক। এখন ভক্তরা অপেক্ষা করে আছে কবে প্রকাশ্যে আসবে এই মেগার প্রথম ঝলক।

Back to top button