নীলুর পরিকল্পনা পণ্ড করে সিঁথিতে সিঁদুর উঠলো রাইয়ের! প্রতিশোধ নিতে কী করবে নীলু-শৌর্য্য?মিঠিঝোরায় জমজমাট সাম্প্রতিক পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে জমে উঠেছে তিন বোনের গল্প। ধারাবাহিকে এই মুহূর্তে চলছে রাই ও অনির্বাণের বিয়ের ট্র্যাক। বারবার নীলু চেষ্টা করে চলেছে বেগরা দেওয়ার। অনির্বাণ ও রাইয়ের বিয়েটা ঠিকঠাক মিটবে কিনা সেদিকে নজর দর্শকদের।

মিঠিঝোরা আজকের পর্ব ৮ই জুলাই (Mithijhora Today Episode 8th July)

রাইয়ের জন্য আজ এই হাল নীলুর। নিজের ভালোবাসার মানুষকে বোনের হাতে না তুলে দিয়ে আজ শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত হত না সে। বাবা মারা যাওয়ার পর রাইয়ের সিদ্ধান্তের বোঝা বয়ে বেরিয়ে চলেছে নীলুও। শৌর্য্যর মন পেতে কী না করেছে সে। মিথ্যে প্রেগন্যান্সির নাটক করেছে শ্বশুরবাড়ির সকলের মন পাওয়ার জন্য। তবে এই মুহূর্তে নীলুর পরিস্থিতি বিরূপ।

বর্তমানে শৌর্য্যকে মন থেকে মুছে ফেলেছে রাই। নিজের জীবন নতুন করে শুরু করেছে সে। শৌর্য্যর দূর সম্পর্কের দাদা অনির্বাণ এখন রাইয়ের মনের মানুষ। শৌর্য্যকে ভুলে নতুন করে শুরু করছে জীবন শুরু করেছে রাই। রাইয়ের ভাল থাকা সহ্য করতে পারছে না নীলু।

অনির্বাণ ও রাইয়ের বিয়ে রুখতে যারপরনাই চেষ্টা করে চলেছে সে। এদিকে রাইকে মনপ্রাণ দিয়ে ভালোবাসে অনির্বাণ। কোয়েলের পর রাই এসে জীবন বদলে দিয়েছে তার। তাই যে পরিস্থিতিই আসুক রাইয়ের হাত ছাড়বে না সে। বাড়ির লোকে অমতে তাই এদিন বিয়ের পিঁড়িতে বসে অনির্বাণ।

আরও পড়ুন: রথেই হবে জলসার ভাগ্যবদল! হু হু করে বাড়বে টিআরপি! শুরু হল নতুন দুটি ধামাকাদার ধারাবাহিকের শুটিং

এদিকে হাসপাতালে জ্ঞান এসেছে নীলুর। সে আপ্রাণ প্রাণে বাঁচতে চেয়েছিল। তবে আ’ত্ম’হ’ত্যা’র নাটক করার একমাত্র উদ্দেশ্য অনির্বাণ ও রাইয়ের বিয়ে রোখা। তবে শেষরক্ষা হয়নি। তবে কী পণ্ড হল তার সব চাল? রাইয়ের সিঁথিতে সিঁদুর উঠল অনির্বাণের নামে।

 

Back to top button