বেশ হয়েছে! স্ত্রীকে অবিশ্বাসের ফল মিলেছে, অনির্বাণকে উচিত শিক্ষা দিয়ে বাড়ি থেকে বের করে দিল রাই

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় মেগা ‘মিঠিঝোরা’ ( Mithijhora )। শুরুতে এই সিরিয়াল টিআরপিতে ( Trp ) ভালো ফল করতে না পারলেও, বর্তমানে জমাটি উত্তেজনায় ভরপুর তিন বোনের গল্প। সিরিয়ালে এই মুহূর্তে চলছে রাই ও অনির্বাণ দ্বন্দ্ব। নায়িকার আত্মসম্মানের লড়াই। সংসার না সম্মান কোনটা বেছে নেবে রাইপূর্ণা?

মিঠিঝোরা আজকের পর্ব ১৬ই সেপ্টেম্বর (Mithijhora Today Episode 16th September)

সিরিয়ালে বর্তমানে, হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছে রাইপূর্ণা। খানিকটা হলেও সুস্থ তার শরীর। ছোটবোন মায়ের ভূমিকা পালন করছে রাইয়ের এই চরম খারাপ সময়ে। দিনরাত এক করে খেয়াল রাখছে দিদির। সঙ্গে চলছে পড়াশোনা। সার্থক ও স্রোতের মধ্যে একটি সুন্দর সম্পর্ক গড়ে উঠছে। রাই এ নিয়ে স্রোতের সঙ্গে খুনসুটিও শুরু করেছে।

Bengali serial

এদিকে রাইয়ের সঙ্গে দেখা করতে এসেছে অনির্বাণ। রাইয়ের অসুস্থতার সময় সে যে ব্যবহার করছে তারপর রাইয়ের বাড়ির লোক অনির্বাণের সঙ্গে দেখা করতে দিচ্ছে না। কথা বলতে দিচ্ছে। এতেই দুজনের মধ্যের তৈরি হয়ে চলেছে জটিলতার। অনির্বাণ চায় সবকিছু মিটমাট করে, সসম্মানে রাইকে বাড়িতে নিয়ে যেতে।

কিন্তু রাইয়ের স্মৃতিতে অনির্বাণের অসংবেদনশীল ব্যবহারগুলো গভীর ছাপ ফেলেছে। এখনও সে ভুলতে পারেনি দুর্ব্যবহারগুলি। অপারেশনের পর সে নতুন জীবন পেয়েছে। মাথা উঁচু করে বাঁচার মূল্য বুঝতে পেরেছে। এমন পরিস্থিতি, যখন সবকিছু ঠিকঠাক তখন ফের রাইয়ের জীবনে ফিরে এসে রীতিমতো হাতেপায়ে ধরছে অনির্বাণ।

আরও পড়ুন: তিরন্দাজিতে অদম্য প্রতিভা ও অব্যর্থ নিশানার খেলা দেখাতে আসছে রাঙামতি!

রাই কোনও ভাবেই মানছে না দেখে দিশেহারা হয়ে শৌর্য্যকে ফোন করে অনির্বাণ। শৌর্য্য অনির্বাণকে বলে সে একাধিক বার একই ভুল করেছে। অনির্বাণের উচিত নিজেকে শুধরে রাইয়ের কাছে গিয়ে ক্ষমা চাওয়া। আদৌ কি কোনওদিন মেরামত করা যাবে রাই ও অনির্বাণের সম্পর্ক? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Back to top button