বাপ ম’রত’ই নতুন বিপদে রাঙামতি! অ’সৎ উদ্দেশ্য নিয়ে বাড়ি বয়ে বিয়ের প্রস্তাব দিল গু’ন্ডারা

Rangamoti Tirandaj Today Episode: বড় বিপদের মুখে স্টার জলসার ( Star Jalsha ) ধারাবাহিক ( New Serial ) ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj ) ধারাবাহিকের নায়ক একলব্য। জঙ্গলে ঘুরতে ঘুরতে বোমের উপর পা পড়েছে তার। পরিবারের সকলে কান্নাকাটি শুরু করেছে। তবে ভগবানের মতো ঢাল হয়ে দাঁড়ায় একজন।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ৫ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 5th October)

রাঙামতির বাবা রূপলাল। একলব্যের জন্য ‘মসিহা’ হয়ে এল সে। নায়ককে ধাক্কা দিয়ে তার নিজের পায়ের নীচে বোম নিয়ে চেপে ধরে। সেই মুহূর্তে সেখানে আসে রাঙা ও টিচার দিদিমণি। বাবাকে এহেন অবস্থায় দেখে ভেঙে পড়ে রাঙা। বারবার দৌড়ে যেতে চায় তার কাছে।

Bengali serial

তবে শেষমুহূর্তে রূপলাল বলে তার ক্ষমতা হয়নি রাঙাকে তিরন্দাজি শেখাবে। রাঙার বিয়ে দিতে চেয়েছিল। কিন্তু এবার সে যেন টিচার দিদিমণির সব কথা শোনে। জীবনে অনেক বড় হয়। রাঙাও তার বাবাকে কথা দেয়। তারপরই বোমের উপর থেকে পা সরিয়ে নেয় রূপলাল।

মুহূর্তে শেষ হয়ে যায় রাঙার বাবার জীবন। তারপর থেকে এক সেকেন্ডের জন্য রাঙাকে কাছছাড়া করেনি দিদিমণি। এদিকে একলব্যের ধুম জ্বর। ১০২ পর্যন্ত তাপমাত্রা উঠেছে। তার জন্য কারোর জীবনে এত বড় ক্ষতি হয়েছে এটা মানতে কষ্ট হচ্ছে একলব্যের। বড় বৌদি, মেজদাদা যদিও বলছে কয়েকদিন পর রাঙামতির বিয়ে। ওকে কিছু টাকা দিয়ে ওর হালে ছেড়ে দেওয়া উচিত।

আরও পড়ুনঃ তিনি ছিলেন পরিবারে ফাউ, স্কুলে পড়তেই কাঁধে চেপেছিল রোজগারের দায়িত্ব, চিকিৎসার অভাবে বোনকে হারিয়ে মদের দোকানে এই কাজ করতেন তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক!

কিন্তু একলব্য অন্য ধরনের মানুষ। সে জ্বরের মধ্যে ছুটে যায় রাঙামতির বাড়ি। এদিকে, প্রমিতা অর্থাৎ টিচার দিদিমণি ঠিক করেছে তাকে কলকাতায় নিয়ে যাবে। তখনই আসে একদল গুন্ডা। বাপহারা মেয়েকে এখন ভোগ্যপণ্য মনে করছে গ্রামের এই গুন্ডারা। এদের হাত থেকে দিদিমণি কি পারবে রাঙাকে বাঁচাতে? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Back to top button