‘কে প্রথম কাছে এসেছি’র পর মাত্র চার মাসেই বন্ধ করছে জি বাংলার এই জনপ্রিয় শো! মাথায় হাত ভক্তদের

টিআরপি ( Trp ) সামান্য নিম্নগামী হলেই দুমদাম বন্ধ হয় বাংলা সিরিয়াল ( Bengali Serial )। বাংলা বিনোদনের প্রথম সারির চ্যানেল স্টার জলসা ( Star Jalsha ) বা জি বাংলার ( Zee Bangla ) একটাই লক্ষ্য ভাল টিআরপি। টিআরপি কম হওয়ার দরুন সাম্প্রতিক কালে বন্ধ হয়েছে বেশ কয়েকটি মেগা সিরিয়াল। মাত্র চার মাসে বন্ধ হয়েছে ঋক-মধুবনীর গল্প ‘কে প্রথম কাছে এসেছি’ ( Ke Prothom Kache Esechi )

সূত্রের খবর, স্লট লিড করতে না পারলে এবার বন্ধের মুখে স্টার জলসার মেগা ‘বঁধূয়া’ও। সিরিয়াল আনাগোনার খেলার মাঝে এবার টিআরপির কোপ পড়েছে বাংলার রিয়েলিটি শো-এর উপর। বর্তমান সময় দাঁড়িয়ে কোনও অনুষ্ঠানের স্থায়িত্বের শেষ কথা বলে টিআরপি। এবার সেই ভ্রূকুটি মিলেছে জি বাংলার রান্নার শো রন্ধনে বন্ধন ( Randhane Bandhan)

Randhane-Bandhan

‘রন্ধনে বন্ধন’ রান্নার শো-টির সঞ্চালনা করতেন গৌরব চক্রবর্তী ও তাঁর স্ত্রী ঋদ্ধিমা চক্রবর্তী। জি বাংলার সতেরো বছরের পুরোনো রান্নার শো বন্ধ করে শুরু হয়েছিল ‘রন্ধনে বন্ধন’। নিত্যদিন নতুন রান্না ভালোবাসায় জমে উঠত এই শো-এ। তবে টিআরপিতে ভাল ফল করতে পারেনি গৌরব ও ঋদ্ধিমার শো।

তবে মন খারাপের কারণ নেই। দর্শকদের খারাপ খবরের সঙ্গে একটি ভাল খবর দিতে ভোলেননি চ্যানেল। ৩০শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় প্রত্যাবর্তন করছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ জি বাংলার রান্নাঘর’ ( Zee Banglar Rannaghar )। সদ্য প্রকাশ্যে এসেছে সেই প্রোমো ( Promo )

আরও পড়ুনঃ রূপাকে খুঁজে পেতে মরিয়া দীপা! মায়ের কাছে কি আর ধরা দেবে রূপা?

প্রকাশ্যে জি বাংলার রান্নাঘরের প্রোমো

প্রোমোতে দেখা যাচ্ছে, তৈরি হচ্ছে পায়েস। পায়েসে ছড়ানো হচ্ছে কিশমিশ। ব্যাকগ্রাউন্ডে একজন বলছেন, ‘মায়ের হাতের পায়েস যেমন, রান্নাঘরের কদর তেমন।’ অর্থাৎ, জনপ্রিয়তার কথা মাথায় রেখেই চ্যানেল আনছে রান্নাঘরের নতুন সিজন। তবে সিজনের সঞ্চলনার ভূমিকায় কে থাকছেন এই নিয়ে রয়েছে বড় প্রশ্ন। সুদীপাই কি পর্দায় ফিরবেন? নাকি থাকবেন অন্য কেউ? উত্তর মিলবে ৩০শে সেপ্টেম্বর বিকেল ৪. ৩০-এ।

Back to top button