ফ্লপ অষ্টমী, জি বাংলা ছেড়ে এবার স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছেন ঋতব্রতা দে! বিপরীতে দারুণ জনপ্রিয় নায়ক

টিআরপি (TRP) নিয়ে স্টার জলসা (star Jalsha) এবং জি বাংলায় (Zee Bangla) মধ্যে শুরু হয়েছে যুদ্ধ। চলছে স্লট দখলের লড়াই। আর সেই কারণেই স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বিদায় দিচ্ছে চ্যানেল। আর সেই জায়গায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। কয়েকটি ধারাবাহিক মন জয় করে নিচ্ছে দর্শকদের টিআরপিতেও করছে ভালো ফল আবার কয়েকটি ধারাবাহিক নিয়ে বেশ আশাহত হচ্ছেন দর্শকরা।

মাস দুয়েক আগের কথা। জি বাংলার পর্দায় শুরু হয়েছিল দুইটি নতুন ধারাবাহিক, ব্লুজ প্রোডাকশন হাউজের যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক অষ্টমী। এই নতুন দুই ধারাবাহিকের প্রোমো বেশ সাড়া ফেলেছিল দর্শকদের মনে বিশেষত অষ্টমী। একেবারে ভিন্ন ধরনের এই ধারাবাহিকের কাহিনী নিয়ে উৎসাহী ছিলেন অনেকেই। এই ধারাবাহিকের হাত ধরেই জি বাংলায় আসছেন ঋতব্রতা দে। যদিও টিআরপি তালিকায় একেবারেই মুখ থুবড়ে পড়ে ধারাবাহিকটি।

শুরুর থেকে একবারও স্লট দখল করতে পারেনি অষ্টমী। ফলে মাস দুয়েক যেতে না যেতেই শেষ হয়ে যায় অষ্টমী। দিন দশেক আগেই শেষবারের মতো শুটিং করে জি বাংলা থেকে বিদায় নিয়েছে অষ্টমী। তবে তারই মাঝে ঋতব্রতাকে নিয়ে শোনা যাচ্ছে বড় খবর। পর্দায় ফিরছেন ঋতব্রতা। তবে এবারও আরও বড় প্রজেক্টে। স্টার জলসার নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে। ঐশ্বরিক কাহিনীর পর স্টার জলসায় একান্নবর্তী পরিবারের কাহিনী নিয়ে ফিরছেন ঋতব্রতা দে।

গৌরব চ্যাটার্জীর সঙ্গে আসন্ন ধারাবাহিকে অভিনয় করবেন ঋতব্রতা দে

জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটির কাহিনী লিখছেন টলিপাড়ার জনপ্রিয় লেখিকা শাশ্বতী ঘোষ তথা সকলের প্রিয় রাখি দি। জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটিতে ঋতব্রতার বিপরীতে অভিনয় করবেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী। সম্প্রতি তার অভিনয় ধারাবাহিক গাঁটছড়া বিদায় নিয়েছে পর্দা থেকে। তারপরই অভিনেতার নতুন প্রজেক্টের অপেক্ষায় ছিলেন দর্শকরা। অবশেষে সেই অপেক্ষার ঘটল সমাপ্তি।

আরও পড়ুন: ফের নায়ক বদল! রাহুলের পর এবার হরগৌরী পাইস হোটেল ছাড়লেন ইন্দ্রাশিস, কিন্তু কেন এই ছাড়ার ধুম?

কোন ধারাবাহিকে জুটি বাঁধবেন গৌরব চ্যাটার্জী এবং ঋতব্রতা দে?

জানা গেছে শীঘ্রই স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক তেঁতুলপাতা। টিম ওয়ার্ক প্রযোজনা সংস্থার নিয়ে আসছে এই নতুন ধারাবাহিকটি। আসন্ন এই ধারাবাহিকটিতে নায়কের ভূমিকায় থাকবেন গৌরব আর নায়িকার চরিত্রের জন্য সম্প্রতি লুক সেটে কনফার্ম করা হয়েছে অভিনেত্রী ঋতব্রতা দেকে। প্রসঙ্গত, এর আগে স্টার জলসার শুভ বিবাহ ধারাবাহিকের জন্যও প্রথমে কনফার্ম করা হয়েছিল এই জুটিকেই কিন্তু পরে পরিবর্তন করা হয় কাস্টিং। এবার দেখার আসন্ন সময়ে গৌরব আর ঋতব্রতার জুটিকে দর্শক সাদরে গ্রহণ করেন কিনা।

Ashtomi

Back to top button