শুরু প্রেম পর্ব! স্রোতের কাছে ক্ষমা চেয়ে স্রোতের বিশেষ খেয়াল রাখলো সার্থক! মিঠিঝোরার প্রেমময় পর্ব আসছে

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরু থেকেই ধারাবাহিকের কাহিনী জয় করেছে দর্শকদের মন। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই মন ছুঁয়ে গেছে দর্শকদের। বাবার মৃত্যুর পরই একেবারে বদলে যায় রাই, নীলু আর স্রোতের জীবনে। ভালোবাসার মানুষের সঙ্গে সুখে- শান্তিতে সংসার করার স্বপ্ন ছেড়ে নিজের পরিবারের প্রতি দায়িত্ব পালন করার সিদ্ধান্ত নেয় রাই। উল্লেখ্য , ছোটবোনের নীলুর সঙ্গে রাই বিয়ে দিয়ে দেয় শৌর্য্য।

রাই ব্যস্ত হয়ে পড়ে নিজের চাকরি নিয়ে, নীলু ব্যস্ত হয়ে পড়ে সংসার সামলাতে আর এদিকে নিজের টাকা দিয়েই ডাক্তারি পড়তে শুরু করে স্রোত। তবে তারই মাঝে ৩ বোনের জীবনে এসেছে নতুন চমক। রাইয়ের জীবনের এসেছে অনির্বাণ। ইতিমধ্যেই রাইকে ভালোবেসে ফেলেছে সে। এদিকে প্রেগন্যান্সি নিয়ে মিথ্যে নাটক শুরু করেছে মেজ বোন নীলু। যদিও নীলুর নাটক ধরে ফেলেছে শৌর্য্য। আর ছোটবোন স্রোতের জীবনে এসেছে সার্থক স্যার। যদিও এখনও তাদের মধ্যে চলছে মান অভিমানের পালা। মেডিক্যাল ক্যাম্পে গিয়ে স্রোতকে রোদ্রের মধ্যে বসিয়ে রেখেছে তিনি।

মিঠিঝোরা আজকের পর্ব ২৮ মে (Mithijhora Today Episode 28 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রাইয়ের জন্মদিনে উৎযাপন করার জন্যই রাইকে ক্যাফেকে নিয়ে যায় অনির্বাণ। এরপর কেক কেটে জন্মদিন উৎযাপন করে রাইকে নিয়ে ফিরে এসে সে। রাইয়ের বাড়ির কাছে আসতেই তাদের দেখা হয় শৌর্য্য সঙ্গে। নিজের দাদাকে এখানে এইভাবে রাইয়ের সঙ্গে দেখে অবাক হয়ে যায় শৌর্য্য। ঈর্ষা জগতে শুরু করে তার মনে। শৌর্য্যকে দেখেও অবাক হয়ে যায় অনির্বাণ। সে বুঝে উঠতে পারে না তার ভাই এখানে কি করে? কিভাবে সে রাইকে চেনে?

নীলুকে ডিভোর্স দিচ্ছে শৌর্য্য, শৌর্য্য কথা শুনে অবাক হয়ে গেল রাই

অনির্বাণকে রাইয়ের কাছে দেখে শৌর্য্য জিজ্ঞাসা করে তার মানে অনির্বাণই রাইয়ের বস, যার জন্য রাইকে দিয়ে চা করাত, খাওয়ার বানাত? শৌর্য্য কথা শুনে রেগে যায় অনির্বাণও। তখনই রাই তাদের বলে বাড়িতে গিয়ে কথা বলতে। রাইয়ের কথা শুনে বাড়িতে গিয়েই রাগারাগি করতে শুরু করে শৌর্য্য। সে বলে সব দোষ রাইয়ের। যেমন সে তাকে ফাঁসিয়েছে তেমনভাবেই সে তার দাদাকেও ফাঁসাছে কথাটা শুনেই চমকে যায় রাই। শৌর্য্য এও জানায় যে রাই তার সঙ্গে একটা ঠক মেয়ের বিয়ে দিয়েছে। মিথ্যে প্রেগন্যান্সির নাটক করে নীলু ঠকিয়েছে তাকে। তাই সেও ঠিক করেছে এবার সে নীলুকে ডিভোর্স দেবে। শৌর্য্য কথা শুনেই চমকে যায় সকলে।

আরও পড়ুন: মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচিয়ে নিজেকে ডক্টর প্রমাণ করল সূর্য! সেই সূত্রেই খোঁজ শুরুর সূর্যর! তবে কি সেনগুপ্ত বাড়িতে ফিরবে সে ?

স্রোতের কাছে ক্ষমা চেয়ে স্রোতের খেয়াল রাখল সার্থক

এদিকে রোদে দাঁড়িয়ে থাকার কারণে জ্বর চলে এসে স্রোতের। সকলেরই রাত্রে খেতে চলে আসলেও আসেনি স্রোত। তখনই সার্থক স্রোতের বন্ধুদের জিজ্ঞাসা করে স্রোতের ব্যাপারে। তারা জানায় জ্বরের কারণে আসতে পারেনি সে। এই কথা শুনেই স্রোতের কাছে চলে যায় সার্থক। স্রোতের কপালে হাত দিয়ে তাপমাত্রা দেখে সার্থক। এরপর স্রোতকে ওষুধও খাইয়ে দেন তিনি। স্রোতকে এই অবস্থায় দেখে স্রোতের কাছে ক্ষমা চায় সার্থক। এরপর সার্থক বেরিয়ে যেতে গেলে তার হাতটা শক্ত করে ধরে নেয় স্রোত। তাহলে এবার দূরত্ব মিটিয়ে কাছাকাছি আসবে সার্থক আর স্রোত? নীলুকে কি সত্যিই ডিভোর্স দিয়ে দেবে শৌর্য্য জানা যাবে আসন্ন পর্বে।

 

Back to top button