শ্বশুরবাড়িতে প্রবেশ করতে না করতেই কেলোর কীর্তি! সন্ধ্যা দুধে-আলতায় পা দিতেই পিছলে হড়হড় করে গড়িয়ে গেল! আসছে উদ্দাম হাসি-মজার পর্ব

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara)। দর্শকদের চোখে ভীষণ পছন্দের এই ধারাবাহিকটি। খুব অল্প সময়ের মধ্যেই সফলভাবে দর্শকদের মনোরঞ্জনে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফে এই ধারাবাহিকটির বিভিন্ন পর্ব এখন ভীষণ জমজমাট হয়ে উঠেছে।

ত্রিকোণ প্রেমের কাহিনী এই ধারাবাহিকের মধ্যে দিয়ে পর্দায় ফুটে উঠছে। ‌ সন্ধ্যা, তারা এবং আকাশ নীল এই তিনজন প্রেমের সম্পর্কে সম্পর্কিত। তারা এবং আকাশ নীল একে অপরকে ভালবাসলেও আকাশ নীলের সঙ্গে ঘটনা ক্রমে বিয়ে হয়ে যায় এই সন্ধ্যার। সম্পর্কে আবার তারা সন্ধ্যার ছোট বোন। ‌ তবে কেউই কারর ভালোবাসা কেড়ে নিতে চায়নি। তিনজনেই সময় এবং পরিস্থিতির শিকার।

sandhyatara episode clips

গোটা জীবন সংসারের জন্য প্রাণ পাত করা সন্ধ্যার মনে আকাশনীলকে দেখে ভালবাসার উদ্রেক হয়েছিল।‌ তবে সে একেবারেই জ্ঞাত ছিল না যে তার ছোট বোন তারা ভালোবাসে আকাশ নীলকে। অন্যদিকে দিদি অন্ত প্রাণ তারা চায়নি দিদির মন ভাঙতে। অবশেষে বিয়ে হয়ে যায় আকাশ ও সন্ধ্যার।

কিন্তু এই বিয়ে একেবারেই মেনে নিতে পারেনি আকাশনীল। মা বিজয়া মাঠানের নির্দেশক্রমে এই বিয়ে করেছে সে। আসলে এই ধারাবাহিকে সন্ধ্যার শাশুড়ির চরিত্রটি ভীষণ রকম বলিষ্ঠ। তিনি অন্তর থেকে নরম বাইরে থেকে কঠিন। আসলে এমন মানুষ না হলে যে সংসারের হাল ধরা যাবে না। আর তাই নরম সরম মেয়ে মানুষ নয় নিজের ছেলের জন্য এক তেজী মেয়ের সন্ধানে ছিলেন তিনি আর সেই ঝলক তিনি দেখতে পান সন্ধ্যার মধ্যে।

তা সন্ধ্যার গৃহপ্রবেশে কি ঘটতে চলেছে?

আর সেই কারণেই নিজের পুত্র হিসেবে সন্ধ্যাকে নির্বাচন করেন তিনি। যদিও সন্ধ্যাকে নিজের স্ত্রী হিসেবে মেনে নিতে পারেননি আকাশনীল।‌ সে জানিয়ে দিয়েছে সে অন্য কাউকে ভালোবাসে আর তার কাছেই সে ফিরে যাবে। যদিও স্বামীর ভালোবাসা আদায় করে নেওয়ার চ্যালেঞ্জ নিয়েছে সন্ধ্যাও। ইতিমধ্যেই শ্বশুরবাড়িতে পা রেখেছে সন্ধ্যা। তবে দুধ-আলতায় পা দিয়ে শ্বশুরবাড়িতে প্রবেশ করতেই ঘড়া শুদ্ধ পা হড়কে পড়েছে সে সন্ধ্যা! এই অপ্রস্তুত পরিস্থিতিতে সন্ধ্যা কে ধরবে কে? নায়ক না অন্য কেউ? আগামী পর্ব কিন্তু মিস করা যাবে না!

Back to top button