ফের গারদের পিছনে যাচ্ছে প্রতীক্ষা! পলাশকে ছাড়িয়ে প্রতীক্ষাকে জেলে ঢোকানোর ব্যবস্থা করল শিমুল

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha (। শুরুর থেকেই শ্বশুরবাড়িতে শিমুলের জীবন যুদ্ধের কাহিনী পর্দায় বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। বিয়ে হয়ে ব্যানার্জী বাড়িতে আসা, শাশুড়ি মায়ের অত্যাচার, স্বামীর অত্যাচার, দেয়রের অত্যাচার, এমনকি জাও নানাভাবে অত্যাচার চালিয়েছে শিমুলের ওপর। শিমুলকে মারতে পর্যন্ত পিছুপা হয়নি তারা। তবে সবকিছুর পরেও স্বামীর ভিটেকে আঁকড়ে ধরে দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে গেছে শিমুল।

তবে বর্তমানে অনেকটাই ঘুরে গেছে ধারাবাহিকের কাহিনী। শিমুলকে হত্যার চেষ্টা করায় জেলে গেছে শিমুলের দেয়র পলাশ। এদিকে হার্ট অ্যাটাকের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিল তীর্থ। যদিও পুতুলের গান এবং বুদ্ধির জোরে এবং শিমুলের চেষ্টায় তীর্থকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে এনেছেন তারা। তবে তীর্থ বাড়ি ফিরতেই নতুন নাটক শুরু করে দেয় প্রতীক্ষা। নানাভাবে শিমুলকে অপমান করতে শুরু করে সে।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ১৪ জুন (Kar Kache Koi Moner Kotha Today Episode 14 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে প্রতীক্ষার ব্যবহারে বিরক্ত হয়ে গিয়ে প্রতীক্ষার সঙ্গে তার বিয়ের কথাটা সকলে জানিয়ে দেয় তীর্থ। যে জানায় প্রতীক্ষাকে অনেক কম বয়সে ভালোবেসে বিয়ে করেছিল সে। কিন্তু প্রতীক্ষার লোভের কারণেই ভেঙে যায় তাদের সংসার। সমস্ত কথা শোনা মাত্রই থানায় গিয়ে পলাশকে সমস্ত কথা জানিয়ে দেন মধুবালা দেবী এবং পরাগ। সমস্ত কথা শুনে ভেঙে পরে পলাশ। সে জানায় প্রতীক্ষা তাকে যা যা করতে বলেছে সে তাই রাই করেছে কারণ প্রতীক্ষা বলেছিল সকলকে বাড়ি থেকে বের করে তারা ভালো থাকবে।

ছেলের কথা শুনে মধুবালা দেবী জানান শিমুল বলেছে পলাশকে জেল থেকে ছড়িয়ে আনবে আর প্রতীক্ষার সঙ্গে পলাশের ডিভোর্স দিয়ে প্রতীক্ষাকে জেলে ঢোকাবে। একটা ভালো দেখে তিনি আবার পলাশের বিয়ে দেবেন। যদি মায়ের কোন কথাতেই আপত্তি করেনি পলাশ। এরপরই বাড়িতে ফিরে যায় তারা। বাড়ি ফিরে তারা দেখেন তুতুলের বিয়ের কথা বলতে এসেছে কাকিমা। তিনি বলেন এই বাড়িতে যা ভালো হয়েছে সবটাই শিমুলের জন্য।

প্রতীক্ষাকে জেলে ঢোকানোর ব্যবস্থা করল শিমুল

আরও পড়ুন: ফের বিদায়ের সুর জি বাংলায়, কার কাছে কইয়ের পর শেষ হচ্ছে আরেকটি ধারাবাহিক! সামাজিক মাধ্যমে দুঃখ প্রকাশ করলেন অভিনেত্রী

কাকিমার কথা শুনে শিমুল বলে এবার এই বাড়ি থেকে প্রতীক্ষাকে বিদায় করে প্রতীক্ষাকে জেলে ঢোকাবে সে। শিমুলের কথা শুনে একটু ভয় পেয়ে যায় প্রতীক্ষা। এরপর কাকিমা আর তুতুল চলে যাওয়ার পর থানায় চলে যায় শিমুল। সেখানে গিয়ে তিনি অফিসারকে জানান প্রতীক্ষা তাদের জ্বালাতন করেছে। বাড়িতে শান্তিতে থাকতে দিচ্ছে না। সবটা শুনে প্রতীক্ষার বিরুদ্ধে পদক্ষেপ নেবার আশ্বাস দেন অফিসার। এবার কি তাহলে খেল খতম হবে প্রতীক্ষার আপনাদের কি মনে হয়?

 

Back to top button