দারুণ সাফল্য মনের কথার! গোটা শহর জুড়ে শিমুল-বিপাশাদের পোস্টার! নতুন বিপদের মাঝেই এবার জমাটি সাফল্য

এই মুহূর্তে দারুণ জনপ্রিয় ধারাবাহিক হল কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । এই ধারাবাহিকটি এই মুহূর্তে রোমাঞ্চে, উত্তেজনায় ভরপুর। বলাই বাহুল্য, জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকটি এখন কিন্তু বাঙালি দর্শকদের কাছে অন্যতম আকর্ষণ। টেলিভিশন প্রেমীরা এখন মন দিয়ে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। আর তাই এই ধারাবাহিকটি এই মুহূর্তে দুর্নিবার গতিতে ছুটে চলেছে।

তবে সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিকটি আবার পিছিয়ে পড়েছে টিআরপিতে। কিন্তু পাঁচ বন্ধুর গল্প দারুণ ভাবে মনে ধরেছে দর্শকদের। এই মুহূর্তে এই ধারাবাহিকে চার বন্ধুর গল্পই দেখানো হচ্ছে। প্রত্যেকটা চরিত্রকেই দারুণ রকমভাবে গুরুত্ব দেওয়া হয়েছে। বিপাশা, সুচরিতা, শীর্ষারা এখন প্রত্যেকেই এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ সদস্য। শিমুলের পাশাপাশি তাদের জীবনের গল্পও এই ধারাবাহিকটিতে দেখানো হচ্ছে সুনিপুণভাবে।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে শিমুল, পুতুল, বিপাশা, সুচরিতা, শীর্ষা, তুতুলের একটি সাংস্কৃতিক দল রয়েছে। ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, নিজেদেরকে একটু একটু করে এগিয়ে নিয়ে যেতে চাইছে শিমুল এবং তার প্রতিবেশী বান্ধবীরা। তারা বেশিরভাগই আর্থিক সংকটে জর্জরিত তাই তাদের কাছে এই মনের কথা দলটিকে এগিয়ে নিয়ে যাওয়া তাদের জন্য অত্যন্ত জরুরী।

বিভিন্ন অনুষ্ঠান পাচ্ছে তারা। এই অনুষ্ঠানের জন্য গোটা শহর জুড়ে পোস্টার পড়েছে শিমুলদের। এই ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, শিমুল, বিপাশা, সুচরিতা, শীর্ষা এবং তাদের দলের বাদবাকি সদস্যদের পারফরম্যান্স দেখে অত্যন্ত খুশি হন এক ব্যক্তি। এত সুন্দর, নিপুণ অনুষ্ঠান দেখে মুগ্ধ হন তিনি। আর তাই শিমুলদের পারিশ্রমিকের পরিমাণটা কিছুটা বাড়িয়ে দেন তিনি। ১৫ হাজারের জায়গায় তিনি ২৫ হাজার দেন। বিপাশা তখন ওই ব্যক্তিকে জানায় যে এত টাকা তো তাদের প্রাপ্য নয়। তখন ওই ব্যক্তি তাদেরকে জানায় এই উপরি ১০ হাজার টাকা তাদের সুন্দর অনুষ্ঠানের জন্য। শিমুলকে নিজের পায়ে দাঁড়াতে দেখে দারুণ খুশি হন তার মা।

Back to top button