নীলুই যে আসল অপরাধী সেটা রাইকে জানাতে আসছে এবার শৌর্য্য! কি হবে এবার নীলুর?

জি বাংলা(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (mithijhora) সিরিয়ালে পর্বের শুরুতেই দেখা যায় নীলুকে শৌর্য্য নিজের বাড়ি ফিরিয়ে নিয়ে গেছে। শৌর্য্য পরিবারের কেউই নীলু ফিরিয়ে নিয়ে যাওয়াটা পছন্দ করেনি বরং সবাই রেগে যায়। শৌর্য্য সবাইকে বলে মানুষ মাত্রই ভুল হয় সব ভুল মনে রাখতে নেই। নীলু আর কোনদিনই এরম কাজ করবেনা এই কথাই দেয় নীলু সবাইকে।

মিঠিঝোরা আজকের পর্ব ২৪শে জুলাই (Mithijhora Today Episode 24th July)

শৌর্য্য বাড়ির সবাইকে জানায়, যদি নীলুকে তোমরা না মেনে নিতে পারো তবে আমি আর নীলু আলাদা থাকবো। তখনই শৌর্য্যর বাবা বলেন, তুমি যখন সিদ্ধান্ত নিয়েছো আমাদের এটাই মেনে নিতে হবে। অন্যদিকে রাইয়ের ঘুম আসেনা ঝটপট করছে সে। শ্রোত রাই দুজনে ভাবে এই কাজ শৌর্য্য করেনি তখন রাই বলে, শৌর্য্য এই কাজটা কোর্ট পারেনা। এদিকে স্রোত সন্ধেও করছে নীলুকেই ।

Bengali serial

এদিকে শৌর্য্যও বলে নীলুকে, যদি কোন তোমায় কষ্ট দিয়ে থাকি আমায় ক্ষমা করো। নীলু বলে, কষ্টতো দিয়েছো আমায় তুমি! নীলু আরও বলে, সে এটাই ভাবতো কবে তাদের সম্পর্কেও ঠিক হবে কবে তুমি মেনে নেবে আমায়। তবে এখন তুমি আমায় মেনে নিয়েছো এখন আমাদের সম্পর্কও ঠিক হয়ে গেছে নীলু আনন্দে আন্তহারা। সত্যিই কি ঠিক হয়েছে!

আবার এদিকে অনির্বাণ মিউচ্যুয়াল ডিভোর্সের পেপার রেডি করেছে, অনির্বাণের মা অর্থাৎ সোহিনী বলছে, এত কি ভাবছো এই সম্পর্কও ঠিক হবেনা সই করে দাও। আমি এই ডিভোর্স পেপারটা পাঠিয়ে দেবো রাইকে। যত তাড়াতাড়ি সম্ভব রাই আর তোমার ডিভোর্স হয়ে যাবে। শৌর্য্য ও নীলু এদিকে সেলিব্রেট করছে। শৌর্য্য নীলুর জন্য মদ এনেছে একসাথে বসে সেলিব্রেট করবে বলে। এসব দেখে নীলু একটু হলেও অবাক হয়েছে তবে এই সব কিছু শৌর্য্য কেন করছে সেটা শৌর্য্যই জানে।

আরও পড়ুন: দর্শকদের আশঙ্কাই কী তবে ঠিক? টিআরপি নড়বড়ে! তেঁতুলপাতার আগমনে তবে কী এবার বন্ধ হবে তোমাদের রানী?

এদিকে সৌর্য্য নীলুর মুখ থেকে সত্যি কথাটা বের করবে বলে বেশি বেশি করে ড্রিঙ্ক করাতে থাকে। কিছুক্ষণ বাদে সৌর্য্য বলে, রাইয়ের বিয়েটা বন্ধ করতেই তুমি ঘুমের ওষুধ খেয়েছিলে না নীলু! নীলু বলে, যা সৌর্য্য তুমি আমায় ধরে ফেললে! সৌর্য্য বলে, ছবি গুলো কি তুমি বানিয়েছো নীলু! সৌর্য্য আরও বলে যে ছবিগুলো বানিয়েছে তাকে আমি ধন্যবাদ জানাবো তাকে আমি জড়িয়ে ধরবো, তখনই নীলু বলে ওঠে তাহলে আমায় জড়িয়ে ধরো।নীলু বলে সে তার গয়না বিক্রি করে একটা ছেলেকে দিয়ে এই নকল ছবিগুলো বানিয়েছে। অন্যদিকে সৌর্য্য রেডি হয়েছে রাইয়ের কাছে নীলুর সব সত্যিটা ফাঁস করবে বলে।

 

Back to top button